আন্তর্জাতিকসন্দেশ

একই যুবককে বিয়ে করলেন দুই বান্ধবী!

গাঢ় বন্ধুত্ব হলে না-কি দু’টি মানুষের হৃদয় এক হয়ে যায়। এমন গাঢ় বন্ধুত্ব যদি দুজনকে বানায় সতীন, তা শুনে কি অবাক হবেন? বিয়ের পরেও একে অপরকে ছেড়ে থাকতে চাননি দুই বান্ধবী। তাই এক অভিনব উপায় বের করলেন দুজন মিলে। একই যুবককে বিয়ে করলেন উভয়ই।

এখন তিনজন একটি বাড়িতে সুখে-শান্তিতে বসবাস করছেন। শুনতে অবাক লাগলেও এই ঘটনা বাস্তব জীবনেই ঘটেছে। বন্ধুত্ব ভাঙতে না চেয়ে এবং সারা জীবন পরস্পর একসঙ্গে থাকার জন্য, একই যুবকে বিয়ে করেছেন দুই তরুণী।

এমন ঘটনার সাক্ষী হয়েছে পাকিস্তানের মুজাফ্ফরগড়। ওই দুই তরুণীর একজনের নাম শেহনাজ এবং অপরের নাম নূর। যে যুবককে তারা বিয়ে করেছেন, তার নাম এজাজ। একটি পাকিস্তানি ইউটিউব চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে শেহেনাজ জানিয়েছেন, তার সঙ্গে প্রথমে এজাজের বিয়ে হয়েছিল।

আরও পড়ুন# রানির শেষকৃত্যে যোগ দিতে পারেন প্রধানমন্ত্রী!

এরপর প্রাণের বান্ধবী নূরকে ছেড়ে শ্বশুর বাড়িতে থাকতে শুরু করেন তিনি। নূর মাঝেমাঝেই তার সঙ্গে দেখা করতে আসতেন। কিন্তু এই ক্ষণিকের দেখায় দুই বান্ধবীর মন ভরছিল না। তাই শেহনাজের স্বামী এজাজকে বিয়ের সিদ্ধান্ত নেন নূর। যাতে দুই বান্ধবী একই বাড়িতে বাস করতে পারেন।

নূরের সিদ্ধান্তে চটে না গিয়ে উলটো সায় দেন শেহেনাজও। এরপর দুই বাধবী মিলে এজাজকে বলেন তাদের এই প্রস্তাবের কথা। এতে এজাজও সায় দেন একসময়। তারপর বান্ধবী শেহনাজের স্বামী এজাজকে বিয়ে করেন নূর। বর্তমানে শেহনাজের দুই সন্তান এবং নূরের একটি সন্তান রয়েছে। পুরো পরিবার মিলে একটি বাড়িতেই থাকেন তারা। তাদের বন্ধুত্ব এতটাই পোক্ত ও গাঢ় যে, স্বামীর সঙ্গে ঝগড়া হলেও নূরের সঙ্গে কোনো দিন মনোমালিন্যে জড়াননি শেহনাজ। সতীন বান্ধবীর বিরুদ্ধে কোনো অভিযোগ নেই নূরেরও!

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।