আন্তর্জাতিকজাতীয়সন্দেশ

প্রেমের টানে তামিলনাডু থেকে আসা প্রেমিককে ঠকালেন বাংলাদেশি প্রেমিকা!

এবার প্রেমের টানে বাংলাদেশে ছুটে এসেছেন এক ভারতীয় যুবক। তার নাম প্রেমকান্ত। প্রেমকান্ত ভারতের তামিলনাড়ু রাজ্যের বাসিন্দা। তিন বছর আগে বরগুনার তালতলীর এক কিশোরীর সাথে ফেসবুকে পরিচয় হয় প্রেমকান্তের। সেই থেকে শুরু। প্রেমকান্তের ভিডিওতে লাইক কমেন্টের সূত্র ধরেই জমে উঠেছিল তাদের প্রেম। সেই প্রেমের সম্পর্ক কেবল দুইজনের মধ্যেই সীমাবদ্ধ ছিল না। ভাব হয়ে গিয়েছিল দুই পরিবারের মধ্যেও!

আরও পড়ুন# ন্যান্সি পেলোসি তাইওয়ানে, আকাশসীমা লঙ্ঘন করল চীন!

প্রেমের তিন বছর পর করোনা মহামারীর বাঁধা কাটিয়ে গত চব্বিশে জুলাই বাংলাদেশে আসেন প্রেমকান্ত। প্রেমের টানে বাংলাদেশে এসে প্রেমিকার সাথে দেখা করেন তিনি। দেখা হওয়ার একদিন পরই প্রেমকান্ত জানতে পারেন চয়ন হালদার নামের এক যুবকের সাথে অনৈতিক সম্পর্ক রয়েছে তার প্রেমিকার। হঠাৎ করেই তার সাথে যোগাযোগ বন্ধ করে দেয় তার প্রেমিকা ও তার পরিবার। প্রেমিকার সেই নতুন প্রেমিকের হাতে মারও খেতে হয় প্রেমকান্তকে। ছিনিয়ে নেওয়া হয় তার টাকাপয়সা। এতে প্রেমকান্তকে থাকতে হয়েছে পুলিশ হেফাজতে।

এ প্রসঙ্গে প্রেমকান্ত বলেন, আমি শুধু আমার প্রেমিকার সাথে দেখা করতে বাংলাদেশে এসেছি। এছাড়া বাংলাদেশে আসার কোনো কারণ নেই আমার। আমি এখানকার কাউকেই চিনি না। আমি শুধু আমার ভালোবাসার মানুষটিকে দেখতে চেয়েছিলাম। আমরা তিন বছরের মতো ভার্চুয়াল সম্পর্কে থেকেছি। তাই তাকে দেখতেই আমার বাংলাদেশে আসা।

এতসবের পরেও প্রেমকান্তের বিশ্বাস, একদিন তার জীবনে ফিরে আসবেন তার প্রেমিকা। নিজ দেশ ভারতে ফিরে যাওয়ার আগে শেষবারের মতো তার প্রেমিকার দেখা পেতে চান বলেও জানান তিনি!

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।