জাতীয়সন্দেশ

ফাঁকা বাসায় ভুতুড়ে কাণ্ড, বিদ্যুৎ বিল আসলো ১১ লাখ টাকা!

পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১-এর আওতাধীন চাটমোহর উপজেলার পৌর সদরে একটি ফাঁকা বাসায় চলতি মাসের বিদ্যুতের বিল এসেছে প্রায় ১১ লাখ টাকা। পল্লী বিদ্যুতের এমন কাণ্ডজ্ঞানহীন কর্মকাণ্ডে অবাক হয়েছেন সবাই। ভুক্তভোগীসহ এলাকাবাসীর পক্ষ থেকে প্রকাশ করা হয়েছে চরম অসন্তোষ।

ভুক্তভোগী পরিবারটির কর্তা জানান, পাবনা শহরের জিরো পয়েন্ট এলাকার বাসার মালিক অধীর কুমার সরকার জীবিত নেই। তার পরিবারের অন্য সদস্যরা ঢাকায় বসবাস করেন।

আরও পড়ুন# চালের যথেষ্ট মজুত আছে, তবুও শঙ্কায় সরকার!

বাসা দেখাশোনার জন্য একজন কেয়ারটেকার নিযুক্ত করা আছে। দ্বিতল বিশিষ্ট বাসাটির নিচতলা ভাড়া দেওয়া। সেখানে পাঁচটি দোকানের জন্য পৃথক পৃথক মিটার এবং দোতলার জন্য বাসার মালিকের নামে একটি মিটার রয়েছে। মালিকের নামের মিটারে গত আগস্ট মাসে বিল ৮২২ টাকা আসে। কিন্তু সেই একই মিটারে চলতি মাসের বিলে ৯০ হাজার ১৫০ ইউনিট বিদ্যুৎ ব্যয়ের হিসাব দেখানো হয়। এতে ১০ লাখ ৮২ হাজার ৬১ টাকা বিল এসেছে। বিল প্রস্তুতকারক আসমা ও এজিএম (অর্থ) স্বাক্ষরিত বিলটি গতকাল মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) হাতে পেয়েছে ভুক্তভোগী ওই পরিবার।

পরিবারটির প্রতিবেশী ব্যবসায়ী সোবহান মিয়া বলেন, ‘আমি বিদ্যুৎ বিলটি দেখেছি, এটা কেমন করে সম্ভব। বিলটিতে দুইজন কর্মকর্তা স্বাক্ষর করলেন কিছু না দেখেই? ক্রমে এই বিদ্যুৎ অফিসের গ্রাহক হয়রানি বৃদ্ধি পাচ্ছে।’

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।