জাতীয়সন্দেশ

বঙ্গবন্ধু টানেল খুলে দেওয়া হবে ডিসেম্বরে: ওবায়দুল কাদের

এ বছরের ডিসেম্বর মাসেই খুলে দেওয়া হবে বহুল প্রতীক্ষিত বঙ্গবন্ধু টানেল। চট্টগ্রামে নির্মিত বঙ্গবন্ধু টানেল কর্ণফুলী নদীর নিচ দিয়ে নির্মাণ করা হচ্ছে। 

বুধবার (৭ সেপ্টেম্বর) সচিবালয়ে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরাম কর্তৃক আয়োজিত এক অনুষ্ঠানে এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

তিনি আরও বলেন, আগামী বছরের ডিসেম্বরে উত্তরা থেকে মতিঝিল পর্যন্ত চলবে মেট্রোরেল। এরইমধ্যে গতকাল ভাড়ার বিষয়টি সম্পর্কে সকলেই অবগত আছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়ে মেগা প্রজেক্টগুলোর দায়িত্ব পালন করছি- এ কথা উল্লেখ করে কাদের বলেন, পদ্মাসেতু নির্মাণে অনেক বাধা-বিপত্তি ছিল, অনেকে হাল ছেড়ে দিতে চেয়েছিলেন কিন্তু যারা কাজ করেছেন তাদের উৎসাহ দিতে ঈদের দিনেও সেখানে গিয়েছি।

আরও পড়ুন# ভালো কাজের হোটেল: ভালো কাজ করলেই খাবার মিলে যে হোটেলে!

তিনি আরও বলেন, আমার হাতে উদ্বোধনের অপেক্ষায় আছে আরও ২৭টি ছোটবড় ও মাঝারি প্রকল্প। আগামী বছর ডিসেম্বরে মেট্রোরেলের মতিঝিল অংশ পর্যন্ত কাজ শেষ হবে। অক্টোবরে চালু হচ্ছে দেশের প্রথম ৬ লেনের সেতু কালনা ব্রিজ।

দেশের সমমায়িক বিষয় নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগ আগের জাতীয় নির্বাচনেও ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহারের দাবি করেছিল, আগামী নির্বাচনেও তাই চায়। তবে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে নির্বাচন কমিশন (ইসি) এ বিষয়ে যা সিদ্ধান্ত নেবে তাই চূড়ান্ত। নির্বাচন কমিশন কী সিদ্ধান্ত নেবে সেটা তাদের বিষয়। আওয়ামীলীগ সেই সিদ্ধান্তকে মেনে নেবে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।