আন্তর্জাতিকসন্দেশ

যৌতুকের জন্য স্ত্রীকে খু’ন, স্বামী গ্রেফতার!

সম্প্রতি নরসিংদীর পলাশে যৌতুকের টাকা না পেয়ে রত্না বেগম নামে এক গৃহবধূকে খু’ন করেছে তার স্বামী। পরিবারের অভিযোগ, যৌতুকের জন্য রত্না নামক ওই গৃহবধূকে তার স্বামী আল রাব্বি ছুরিকাঘাতে হ’ত্যা করেছেন এবং এই ঘটনায় পুলিশ অভিযুক্ত আল রাব্বিকে আটক করেছে।

সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুরে পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার ভাগ্যের পাড়া গ্রামে এই নির্মম ঘটনা ঘটে। জানা যায়, নিহত রত্না বেগম উপজেলার ভাগ্যের পাড়া গ্রামের মো. জাকির হোসেনের মেয়ে। এছাড়াও অভিযুক্ত আল রাব্বিও একই গ্রামের আল আমিন মিয়ার ছেলে।

এছাড়াও জানা যায়, অভিযুক্ত রাব্বির সাথে রত্নার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল এবং গত ৭ মাস পূর্বে তাদের বিয়ে হয়৷ আর বিয়ের কিছুদিন পরেই রাব্বি মাদকাসক্ত হয়ে পড়েন এবং নেশার টাকার জন্য প্রায় স্ত্রী রত্নাকে শারীরিক নির্যাতন করতেন। এরই প্রেক্ষিতে সোমবার দুপুরে রাব্বি তার স্ত্রী রত্নার কাছে শ্বশুরবাটি হতে এক লাখ টাকা এনে দেওয়ার দাবি করেন।

আরও পড়ুন# ঘুমিয়ে লাখপতি হলেন ভারতের তরুণী!

আর তখন রত্না টাকা আনতে অস্বীকৃতি জানালে রাব্বি তাকে আবার মারধর করেন এবং এক পর্যায়ে ছু’রি দিয়ে রত্নার পেট ও গলায় আ’ঘাত করেন। এরপর সেখান হতে পালিয়ে যায়। তখন এলাকাবাসী রক্তাক্ত রত্নাকে উদ্ধার করে পলাশ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান এবং সেখানে চিকিৎসক রত্নাকে মৃত ঘোষণা করেন।

পলাশ থানার ওসিমোহাম্মদ ইলিয়াছ এই বিষয়ে বলেন, তারা খবর পেয়ে লাশ উদ্ধার করে সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় এবং এই ঘটনার পর অভিযুক্ত স্বামী পালিয়ে গেলেও অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আর এই বিষয়ে নিহতের পরিবারের পক্ষ হতে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।