রাজশাহীতে গ্রেফতার দুই ভুয়া পুলিশ!

 অনুলিপির পোস্ট সবার আগে পড়তে গুগল নিউজে ফলো করুন 👈

নগরজীবনে প্রতিনিয়ত ঝামেলা পোহানো সাধারণ মানুষের জন্য আরও একটি দুঃসংবাদ। যেন তেন কোনো প্রতারণা নয়, রাজশাহী মহানগরীতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সদস্যের মিথ্যা পরিচয় দিয়ে যানবাহন তল্লাশি করার সময় দুইজনকে আটক করেছে নগরীর কাটাখালী থানা পুলিশ। আসামিদের কাছ থেকে পুলিশের ব্যবহৃত একটি রিফ্লেকটিং ভেস্ট ও একটি ক্যাপও উদ্ধার করা হয় এসময়। তৎক্ষণাৎ তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানা যায়।

অভিযুক্ত ভুয়া পুলিশের পরিচয়- মো. গোলাম রসুল রনক (৩৫) ও মো. ওহিদুল শেখ অপু (৩২)। রনক বোয়ালিয়া থানার আলুপট্টি এলাকার মো. আবুল কালাম আজাদের ছেলে এবং আরেক আসামি অপু সাগরপাড়া বটতলা এলাকার মো. জয়নাল আবেদীন শেখের ছেলে।

নগর পুলিশের মুখপাত্র রফিকুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার (৪ সেপ্টেম্বর) রাতে কাটাখালী থানার এএসআই মো. জয়নাল আবেদীন ও তার টিম থানা এলাকায় রাত্রীকালীন টহল ডিউটি করছিলেন। রাত ১টায় ঐ টিম দেখতে পায় কাটাখালী থানার চৌমহনী বাজারে এক  ব্যক্তি পুলিশের রিফ্লেকটিং ভেস্ট ও অন্যজন পুলিশের ফিল্ড ক্যাপ পরে টাংগনগামী বিভিন্ন যানবাহন থামানোর চেষ্টা করছেন। এসময় পুলিশের গাড়ি দেখে তারা মোটরসাইকেল নিয়ে দ্রুত কাটাখালী বাজারের দিকে পালিয়ে যান।

আরও পড়ুন: স্ত্রীর সহযোগিতায় প্রতিবেশীর মেয়েকে ধর্ষণ!

তিনি আরও বলেন, ঘটনাটি ওয়াকিটকির মাধ্যমে জানতে পেরে কাটাখালী বাজারের তিন রাস্তার মোড়ে চেকপোস্ট বসিয়ে মোটরসাইকেলসহ আসামিদের আটক করা হয়। এসময় আসামিদের কাছ থেকে পুলিশের ব্যবহৃত একটি রিফ্লেকটিং ভেস্ট ও একটি ফিল্ড ক্যাপ উদ্ধার হয়।

এর সাথে নগর পুলিশের মুখপাত্র যোগ করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানান, তারা পুলিশের রিফ্লেকটিং ভেস্ট ও ফিল্ড ক্যাপ পরে টাংগন ও চৌমহনী এলাকার সড়কে পিবিআই সদস্য পরিচয় দিয়ে কাগজ পরীক্ষার নামে যানবাহন থামানোর চেষ্টা করছিলেন। আটকদের বিরুদ্ধে কাটাখালী থানায় মামলা দিয়ে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Dear Viewer, Please Turn Off Your Ad Blocker To Continue Visiting Our Site & Enjoy Our Contents.