জাতীয়সন্দেশ

সাতক্ষীরায় বন্যার পানিতে কবর থেকে ভেসে উঠল লা’শ!

সাতক্ষীরায় বন্যার পানিতে লা’শ ভেসে উঠার ঘটনা ঘটেছে। নিম্নচাপের প্রভাবে টানা তিন দিনের বৃষ্টিতে কবর ভেঙে যাওয়ায় ভেসে উঠেছে মরদেহটি। মাত্র কয়েকদিন আগেই লা’শটি দাফন করা হয়। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে সাতক্ষীরার দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নে বহেরা পোস্ট অফিসের পেছনে একটি কবরস্থানে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সম্প্রতি বহেরা গ্রামের মৃত আমানউল্লাহ হাজির ছেলে রফিকুল ইসলাম (৫৫) মারা যান। পরে ওই স্থানে কবর খুঁড়ে তার দাফন সম্পন্ন হয়। তবে গত কয়েকদিনের টানা বৃষ্টির ফলে কবরের ভেতরে পানি ভরাট হয়ে যায় এবং উপরের মাটি ধুয়ে যায়। এতে হঠাৎ মরদেহটি ভেসে ওঠে। এসময় ওই এলাকায় মরদেহের পচা গন্ধ ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন# প্রবল বৃষ্টি ও জোয়ারে ঝালকাঠির ৫০ গ্রাম প্লাবিত!

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুলিয়ার ইউপি চেয়ারম্যান আসাদুল হক বলেন, তাৎক্ষণিকভাবে কবর থেকে মরদেহ ভেসে উঠার খবরে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। এসময় মরদেহটি একনজর দেখতে বিভিন্ন এলাকা থেকে মানুষ কবরস্থানে এসে ভিড় জমান। মৃতের স্বজনরা এলাকার বাইরে থাকায় স্থানীয়রা পুনরায় মরদেহটি কবরে দাফন করেছেন। তবে বৃষ্টির ফলে অন্যান্য কবরও ঝুঁকিতে আছে বলে জানান তারা।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ ওবায়দুল্লা জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যান তাকে বিষয়টি জানিয়েছেন। অতিরিক্ত বৃষ্টির কারণে কবর থেকে মরদেহটি ভেসে উঠেছে বলে শুনেছি। লা’শটি পুনরায় দাফন করা হয়েছে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।