জাতীয়সন্দেশ

‘ক্রাইম পেট্রোল’ দেখেই অদিতাকে হ’ত্যার পরিকল্পনা!

সম্প্রতি নোয়াখালীতে তাসনিয়া হোসেন অদিতা (১৪) নামের এক স্কুল ছাত্রীকে ধ’র্ষ’ণ করে হ’ত্যা করেন তারই সাবেক গৃহশিক্ষক আব্দুর রহমান রনি (২৫)। ইতোমধ্যে রনিকে গ্রেফতার করা হয়েছে এবং আদালতে রনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে নোয়াখালী আমলী আদালত-১ এর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. এমদাদের আদালতে রনি এ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় এবং জবানবন্দিতে রনি জানায়— তিনি ভারতীয় ধারাবাহিক ‘ক্রাইম পেট্রোল’ দেখেই অদিতাকে হ’ত্যার পরিকল্পনা করেন।

এই তথ্য শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. শহিদুল ইসলাম জানায়। তিনি বলেন— রনি অদিতার সাবেক শিক্ষক হওয়ায় মাঝে মধ্যে তাদের বাসায় আসা-যাওয়া করতো। ঘটনার দিনও রনি ওই বাসায় যায় এবং তারা দুইজন প্রথমে কিছুক্ষণ গল্প করেন।

একটা সময় অদিতা রান্না ঘরে গেলে রনি তাকে পেছন হতে জাপটে ধরে। আর এই সময় রনি বুদ্ধি করে টেলিভিশন এর সাউন্ড বাড়িয়ে দেয় এবং পানির ট্যাপ ছেড়ে দেয়। পরে অদিতাকে রান্নাঘর হতে ড্রয়িং রুমে এনে ধ’র্ষ’ণের চেষ্টা করে এবং ব্যর্থ হলে তাকে বালিশচাপা দিয়ে হ’ত্যা করে৷ পরে এই ঘটনা অন্যদিকে ঘুরাতে রনি ছুরি দিয়ে অদিতার হাতের রগ ও গলা কে’টে দেয় এবং হ’ত্যা’র ঘটনা ধামাচাপা দিতে অদিতাদের ঘরের আলমারিতে থাকা জিনিসপত্র ছড়িয়ে-ছিটিয়ে দেয়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে নোয়াখালীর জাহান মঞ্জিলের একটি কক্ষ হতে স্কুলছাত্রী অদিতার মরদেহ উদ্ধার করে পুলিশ। অদিতা নোয়াখালী সরকারি বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল। তার মরদেহটি অর্ধ’নগ্ন, গলা ও দুই হাতের রগ কাটা অবস্থায় বিছানায় পড়ে ছিল। ঘটনায় জড়িত সন্দেহে তার কোচিং শিক্ষক আব্দুর রহিম রনিকে আটক করেছে পুলিশ। বর্তমানে তাকে তিন দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।