খবরবিনোদন জগৎ

কোরিয়ান তরুণের সাথে বাংলাদেশি মডেলের বিয়ে!

কোরিয়ান তরুণ জিনবো চৈকে, ভালোবেসে বিয়ে করলেন বাংলাদেশি মডেল ও অভিনেত্রী আফরিনা রাজিয়া তৃণকে। গেল বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাজধানীর শুটিং ক্লাবে তারা তাদের পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

জানা গেছে, চাকরির জন্য বাংলাদেশে এসেছিলেন কোরিয়ান তরুণ জিনবো চৈ। তিনি একটি এনজিওর মাধ্যে পার্বত্য অঞ্চলে কাজের জন্য আসেন। প্রথম প্রথম ভিনদেশে ভালো লাগছিল না জিনবোর। কিন্তু এরপর তার পরিচয় হয় মডেল তৃণের সাথে, পরিচয় থেকে হয় বন্ধুত্ব। আর তারপর গল্পটা পাল্টে যায় জিনবোর। সেই বন্ধুত্ব এখন পরিণতি পেয়েছে বিয়ের মাধ্যমে।

আরও পড়ুন# ‘মানিকে মাগে হিতে’ গানে হইচই ফেললেন নোরা!

জিনবো জানান তৃণের সঙ্গে তার ঢাকায় পরিচয় হয়েছিল। আস্তে আস্তে সেই পরিচয় থেকে বন্ধুত্ব ও পরে ভালোবাসায় তৈরি হয় তাদের। কোরিয়ান এই তরুণ বলেন, ‘আমি যখন প্রথমে বাংলাদেশে আসি আমি এখানে থাকতেই চাইনি। মনে হচ্ছিল এখানে কয়েক মাসের বেশি থাকতেক পারব না। এত শব্দদূষণ আর বায়ুদূষণে আমার খুব সমস্যা হচ্ছিল। কিন্তু এরপর তৃণের সাথে দেখা হবার পর সব ধারণা পাল্টে গেছে। আমি তো এখন নিজেকে বাংলাদেশিই মনে করি। আর এখানে বিয়ে করে তো  আমি এই দেশেরই জামাই হয়ে গেছি এখন।’

এদিকে জিনবো চৈ-কে ভালোবেসে বিয়ে করতে পেরে হদারুণ খুশি তৃণ। সে জানালেন, ‘আমার স্বামী খুব ভালো একজন মানুষ। এমন একজনকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে আমি খুব গর্বিত এবং খুশি। আপনারা সবাই আমাদের জন্য মঙ্গলকামতা করবেন।’

২০১১ সাল থেকে র‌্যাম্পে হেঁটে আসছেন তৃণ। দেশ ও বিদেশের বিভিন্ন র‌্যাম্পে তিনি হেঁটেছেন। একইসাথে বিভিন্ন নাটক ও বিজ্ঞাপনেও কাজ করেছেন।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।