খরা কাটাতে আসছে ব্রহ্মাস্ত্র, কাঁপাবে বলিউড!

 অনুলিপির পোস্ট সবার আগে পড়তে গুগল নিউজে ফলো করুন 👈

সারা বলিউডেই চলছে খরার কাল! একের পর এক ফ্লপ সিনেমা উপহার দিচ্ছে বলি পাড়া। খরা কাটাতে এরমধ্যে আশা জাগাচ্ছে বলিউডের নতুন সিনেমা ব্রহ্মাস্ত্র। শুক্রবার (৯ সেপ্টেম্বর) মুক্তি পাবে ছবিটি। এরই মধ্যে শুরু হয়ে গেছে আগাম টিকিট বিক্রি। দৈনিক গড়ে ১২০০ টিকিট বিক্রি হচ্ছে বলে জানা গেছে। ছবিটিকে ঘিরে দর্শকের মনে আগ্রহও কম নয়। এমনই চমকপ্রদ খবর জানিয়েছে হিন্দুস্তান টাইমস।

জানা গেছে, মোট অগ্রিম টিকিট বিক্রির প্রায় ৬৩ শতাংশই অগ্রীম বিক্রি করা হয়েছে মুক্তির প্রথম দিন অর্থাৎ শুক্রবারের জন্য। এরপর শনিবার ২৫ শতাংশ এবং রবিবার ১২ শতাংশ এখনই বিক্রি করা রয়েছে। এই ছবির মাধ্যমেই বলিউড ঘুরে দাঁড়াতে পারে বলে মনে করছেন চলচ্চিত্র বিশ্লেষকরা।

মূলত বেশ কয়েকটি কারণে ব্রহ্মাস্ত্র নিয়ে এত আলোচনা ও আগ্রহ তৈরি হয়েছে। প্রথমত এটি রণবীর কাপুর ও আলিয়া ভাটের একসাথে করা প্রথম সিনেমা। অফস্ক্রিনে এই দম্পতির জুটি ভক্তমহলে তুমুল জনপ্রিয় হলেও অনস্ত্রিন তাদের রসায়নটা কতটা জমেছে তা নিয়ে আগ্রহী অনেকেই। এ ছাড়া অমিতাভ বাচ্চন, নাগ অর্জুন ও মৌনী রায়ের মতো অভিনেতা অভিনেত্রীরাও রয়েছেন সিনেমাটিতে। অতিথি চরিত্রে অভিনেতা হিসেবে আছেন শাহরুখ খানও। সেই সাথে এই ছবির গল্প এবং ভিএফএক্স বলিউডকে বেশ নাড়া দেবে বলে মনে করছেন চলচিত্র বিশ্লেষকরা।

আরও পড়ুন# মারা গেছেন অভিনেতা আনিসুর রহমান মিলনের স্ত্রী!

ভারতীয় পুরাণ এবং ফ্যান্টাসির সংমিশ্রণে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি মূলত অতিপ্রাকৃত শক্তির একটি কাহিনী। সেখানে শিব নামক এক অতিপ্রাকৃত শক্তিধর যুবকের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর কাপুর। যেখানে অগ্নি-অস্ত্র নামক এক শক্তিশালী অস্ত্রের অধিকারী তিনি। অন্যদিকে শিবের প্রেমিকার নাম ঈশা। তিনি একজন সাধারণ মানুষ। এই চরিত্রেই রয়েছেন আলিয়া ভাট।

অবশ্য গত কয়েক মাস ধরেই নেট দুনিয়ায় হ্যাশট্যাগ বয়কট ব্রহ্মাস্ত্র’ ট্রেন্ড চলছে। ছবির একটি দৃশ্যে রণবীর হিন্দু ধর্মের অনুভূতিতে আঘাত করেছেন অভিযোগ করে এই ছবিকে বয়কটের ডাক দিয়েছেন অনেকে। তবে এসবকিছুকে পেছনে ফেলেই ছবির আগাম টিকিট কাটতে হুমড়ি খেয়ে পড়ছেন সিনেমাপ্রেমীরা। সম্প্রতি বিখ্যাত পরিচালক করন জোহর ব্রহ্মাস্ত্রের পরিচালক অয়নকে তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে বলেন, ৯ সেপ্টেম্বর ‘ব্রহ্মাস্ত্র’ বক্স অফিসে প্রভাব ফেলুক বা না ফেলুক, এ ছবি আগেই জিতে গেছে! তবে বলিউডে খরা কাটাতে এই সিনেমা কতটা প্রভাব রাখবে টা সময়ই বলে দেবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Dear Viewer, Please Turn Off Your Ad Blocker To Continue Visiting Our Site & Enjoy Our Contents.