খবরবিনোদন জগৎ

ফের বিচারকের আসনে বাংলাদেশের জাহারা মিতু!

সম্প্রতি বিচারকের আসনে বসতে যাচ্ছেন ঢালিউড অভিনেত্রী জাহারা মিতু। তিনি ‘মিস সুপারমডেল ওয়ার্ল্ডওয়াইড ২০২২’ -এর বিচারক হিসেবে মনোনীত হয়েছেন।

জানা যায়, আগামী ৭ অক্টোবর ভারতের রাজধানী দিল্লিতে আসর বসবে এই রিয়েলিটি শো বা ‘মিস সুপারমডেল ওয়ার্ল্ডওয়াইড ২০২২’ এর। ভারতেত রুবারু নামক একটি প্রতিষ্ঠান এই প্রতিযোগিতাটির আয়োজন করে আসছে সেই ২০০৪ সাল হতে।

এই বিষয়ে মিতু জানান, তিনি এমন প্রস্তাব ২০১৮ সালেও পেয়েছিলেন। তবে তার বাবা অসুস্থ থাকায় সেই বার যেতে পারেননি। তবে এইবার সবকিছুই চূড়ান্ত হয়েছে। তিনি বসছেন বিচারকের আসনে।

তাছাড়াও তিনি আরও বলেন, ওই প্রতিযোগিতায় বিশ্বের ৪০ জন সুন্দরীর মধ্যে বেছে নেওয়া হবে সেরা সুন্দরীকে। দিল্লির মূল আসর ছাড়াও এই প্রতিযোগিতার মোট ৮ টি ইভেন্টের দায়িত্ব তিনি পালন করবেন। এর সাথে তিনি মেন্টর হিসাবে পরিচালনা করবে প্রতিযোগীদের ক্লাস। এছাড়াও তার সাথে বিচারকের আসনে থাকবেন আন্তর্জাতিক অঙ্গনের কয়েকজন তারকা থাকবেন। তবে তাদের নাম তিনি এখনো জানতে পারেনি।

আরও পড়ুন# জয়ার যে ছবি ইন্টারনেটে ভাইরাল!

উল্লেখ্য, অভিনেত্রী মিতু এর আগেও বিচারকের দায়িত্ব পালন করেছেন। তিনি বাংলাদেশে মিসেস ইউনিভার্সের বিচারক ছিলেন এবং মিতুর উত্থানও হয় মূলত সুন্দরী প্রতিযোগিতায়র মাধ্যমে। মিতু ২০১৭ সালে ‘মিস সুপারমডেল বাংলাদেশ’ ও ‘মিস কসমোপলিটন বাংলাদেশ’ নামক দুইটি সুন্দরী প্রতিযোগিতায় সেরা সুন্দরী শিরপা জিতেন বা মুকুট পড়েন।

মিতু বর্তমানে তার অভিনীত চলচ্চিত্র নিয়ে ব্যস্ত আছেন। তার অভিনীত সিনেমার মধ্যে আছে— ‘আগুন’, ‘কমান্ডো’, ‘কুস্তিগীর’, ‘শত্রু’, ‘জয় বাংলা’, ‘যন্ত্রণা’সহ বেশকিছু সিনেমা। এছাড়া তিনি নতুন করে চুক্তিবদ্ধ হয়েছেন ‘দ্য ডল-ডেথ অব লিভিং লিজেন্ড’ নামক একটি সিনেমায়। যেখানে তার বিপরীতে অভিনয় করবেন জিয়াউল রোশান।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।