ক্রিকেটখেলাধুলা

বিজয়ের প্রত্যাবর্তন ও ডমিঙ্গর প্রত্যাশা!

অনুলিপি ডেস্ক: স্বপ্নের মতোই জাতীয় দলে প্রত্যাবর্তন হয়েছে ওপেনার এনামুল হক বিজয়ের। দীর্ঘ সময় পর ডাক পেয়েছেন তিনি। তবে প্রত্যাবর্তনের এই সিরিজে নিজেকে মেলে ধরতে পারেননি বিজয়। টেস্টে রংহীন হলেও টি টোয়েন্টি জলার আভাস দিয়ে আবার নিভে গিয়েছেন।তবে বিজয়ের এই প্রত্যাবর্তনে খুশি জাতীয় দলের হেড কোচ। পাশাপাশি ব্যাটিং বিপর্যয় নিয়েও ব্যাপক হতাশ এই দক্ষিণ আফ্রিকান।

শুরুটা ভালোই হয়েছিল আমাদের। এরপর আমরা আর ভালো ক্রিকেট খেলিনি। তবে ক্রিকেটাররা একটা লম্বা ফেরি ভ্রমণ করে এসেছে, অনুশীলনও করতে পারেনি। তার উপর বেশ গরমও ছিল। যদিও এসবকে অজুহাত হিসেবে দাঁড় করাতে চাই না। ওয়েস্ট ইন্ডিজের ক্ষেত্রেও একই ঘটনা ঘটেছে। আমাদের সঙ্গে তারাও একই ফেরিতে ছিল। আমার বিশ্বাস, পরের ম্যাচে ছেলেরা ভালো করবে।’- টাইগারদের বাজে ব্যাটিংয়ে এভাবেই হতাশা প্রকাশ করেছেন কোচ রাসেল ডমিঙ্গো।

ম্যাচ পরিত্যক্ত হলেও এখান থেকে ক্রিকেটাররা পরের ম্যাচের জন্য নিজেদের ঝালিয়ে নেবে বলে প্রত্যাশা ডমিঙ্গোর। তবে গুরুত্বপূর্ণ সময়ে সাকিবের উইকেট খোয়ানোটা চোখে লেগেছে টাইগার বসের। এনামুল হক বিজয়কেও তাগাদা দিলেন ইনিংস বড় করার। ডমিঙ্গো বলেন, ‘বিজয়কে দলে ফিরে পাওয়াটা দুর্দান্ত। প্রচুর অভিজ্ঞতা রয়েছে ওর নামের পাশে। তবে তার রান করতে হবে। সাকিব ভুল সময়ে আউট হয়েছে। যখন জুটিটা বড় করার দরকার ছিল, তখনই ফিরেছেন। ভুল অপশন বাছাই করে সে আউট হয়েছে। হয়তো সে এখান থেকে শিখবেন। সে ভালো ফর্মে রয়েছে।’

সিরিজের দ্বিতীয় টি-টুয়েন্টিতে বাংলাদেশ সময় আজ  রাত ১১.৩০ মিনিটে আবারও মুখোমুখি হবে দু’দল। যেখানে প্রথম ম্যাচের ব্যাটিং ব্যর্থতা ভুলে ঘুরে দাঁড়ানোয় প্রত্যয় বাংলাদেশের।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।