খবরবিনোদন জগৎ

বিয়ের পর আবারও কাজে ফিরলেন পূর্ণিমা!

বিয়ের পর আবারও কাজে ফিরেছেন ঢাকাই চলচ্চিত্র জগতের জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। তার পুরো নাম দিলারা হানিফ পূর্ণিমা। ক্যারিয়ারে অসংখ্য দর্শকনন্দিত ও ব্যবসাসফল সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন এই চিত্রনায়িকা। তবে ব্যক্তিগত কারণে দীর্ঘদিন ধরে ক্যামেরার সামনে অনিয়মিত দেখা গেছে পূর্ণিমাকে। চলচ্চিত্র জগতে অনিয়মিত হলেও বিভিন্ন ধরনের অনুষ্ঠানে তাকে দেখা যেত। এই নায়িকাকে গত ইদের আগে এপর্যন্ত নিয়মিত দেখা গেছে। কিন্তু সম্প্রতি তিনি দ্বিতীয় বিয়ে করেছেন। আর দ্বিতীয় বিয়ের পর থেকে তাকে সেভাবে ক্যামেরার সামনে দেখা যায়নি।

তবে অবশেষে ভক্তদের জন্য সুসংবাদ নিয়ে হাজির হলেন পূর্ণিমা। দীর্ঘসময় বিরতির পর আবারও নতুন সিনেমায় দেখা যাবে তাকে। নতুন একটি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

আরও পড়ুন# চিত্রনায়িকা শিমুকে হ’ত্যার ভয়াবহ বর্ণনা দিলেন স্বামী!

বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে পূর্ণিমা নতুন সিনেমার জন্য চুক্তিপত্রে স্বাক্ষর করেন। তার চুক্তিবদ্ধ হবার সুখবরটি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন সেই সিনেমার সহযোগী পরিচালক তাজু কামরুল।

সিনেমার শিরোনাম ‘আহারে জীবন’। সরকারী অনুদানপ্রাপ্ত এই সিনেমাটি পরিচালনা করবেন পরিচালক ছটকু আহমেদ। সিনেমাটিতে পূর্ণিমার বিপরীতে অভিনয় করছেন আরেক জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস। পাশাপাশি অভিনয় করছেন ওমর সানি, মিশা সওদাগর, অরুণা বিশ্বাস প্রমুখ।

সিনেমাটি করোনাকালীন সময়ে একটি গল্পকে কেন্দ্র করে নির্মিত হবে বলে জানা গেছে। আগামী ১৬ অক্টোবর রাজধানীর উত্তরার বেশ কিছু লোকেশনে এ সিনেমার শ্যুটিং ধারণ করা হবে

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।