খবরবিনোদন জগৎ

সিনেমার ছুতোয় রাত দিন আলাপ চালায় রাজ-মীম, একা বাচ্চা সামলাই :পরীমণি

রাজ ও পরীর সংসার ভালোই চলছিল। কিন্তু বেশ কিছুদিন ধরে অশান্তি চলছে রাজ-পরীর সংসারে! তাহলে কী সংসার ভাঙ্গার ইঙ্গিত দিচ্ছে পরী মনি! বিস্তারিত প্রতিবেদনে.. রইল

ঢাকাই সিনেমার দম্পতি রাজ ও পরীর সংসার ভালোই চলছিল। ছেলেকে নিয়ে বেশ সুখেই দিন কাটছিল তাদের। তবে হঠাৎ পরি মনির এক ফেসবুক স্যাটাস এ সরগোল নেটদুনিয়ায়! তাহলে কী সংসার ভাঙ্গার ইঙ্গিত দিচ্ছে পরী মনি! পরী মনি দাবী করছে নায়িকা বিদ্যা সিনহা মীম ও পরীর স্বামী রাজের মধ্যে প্রেমের সম্পর্ক চলছে।

মীমকে উদ্দেশ্য করে পরীমণি তার ফেসবুক পোষ্ট এ বলেন, এখন তোমাদের ব্যবসায়িক ছুতোয় আলাপ চলে রাত দিন। আমি একা সারারাত বাচ্চাটাকে সামলাই। শুক্রবার (১১ নভেম্বর) ভোররাতে মীম ও রাজের ইস্যুতে নিজের ফেসবুক আইডিতে এক স্ট্যাটাসে এ কথা বলেছেন পরীমণি। হুবুহ পরী মনির ফেসবুক পোষ্টটি নিচে তোলে ধরা হলো:

আসেন তাহলে কিছু বিষয় ক্লিয়ার করি। এই যে মিম বললা আমি জেলাসি করলাম তোমার সাথে! এটা দশ জন আননোন লোকে বলতেই পারে কিন্তু তুমি কি করে এটা বলো? যেখানে পরান রিলিজের পর সব খানে আমি বলে আসছি রাজের সাথে তুমি জুটি হয়ে কাজ করো। তোমাদের জুটি দেখতে ভালো লাগে।এটা তোমরাও চাও। তোমার মা ও সেদিন আমাদের লিভিং রুমে আমার সাথে এই নিয়ে কতো কথা বললাম।

স্বামী রাজ ও অভিনেত্রী বিদ্য সিনহা মিমকে নিয়ে পরী মণির ফেসবুক স্ট্যাটাস
স্বামী রাজ ও অভিনেত্রী বিদ্য সিনহা মিমকে নিয়ে পরী মণির ফেসবুক স্ট্যাটাস | ছবি: ফেসবুক

আরো পড়ুন: ভালোবেসে পরিচ্ছন্নতা কর্মীকে বিয়ে করলেন নারী চিকিৎসক!

এই তো সেদিন ইনফিনিটি সিজন ২ এর জন্যে তোমাকে নক দিলাম আমি। কি করে ভুলে গেলি রে ভাই। ৫ দিন আগেও আবু রায়হান জুয়েল ভাই কে বললাম রাজ আর মিম কে জুটি করে নেক্সট কাজটা করে ফেলেন ভাই। কিন্তু বিশ্বাস কর ভাই মিম, রাজের সাথে তোর এই অতি মাখামাখিটা আমার সংসার,আমার বাচ্চা,আমার লাইফ সব কিছুতে ঝামেলা করে দিচ্ছে।

এই যে দামালের তিন মাসের হল রাইটস নিলা রাজ তুমি,তোমরা সবাই এই হলো কাল এখন আমার জীবনের। এখন তোমাদের ব্যবসায়িক ছুতোয় আলাপ চলে রাত দিন। বিশ্বাস করো তোমাদের এই মাঝ রাত্তিরের ফোন আলাপ আমার সত্যিই প্রবলেম করে। আমি একা সারারাত বাচ্চাটাকে সামলাই। এসব বন্ধ করো  আর এই যে জাজমেন্টাল যারা রয়েছেন তাদের একটু দেখা উচিত আমি সত্যিই কতোটা জেলাস ছিলাম। নেন কমেন্ট বক্সে দিলাম একটু নমুনা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button