খবরবিনোদন জগৎ

এবার ভিন্নরূপে দেখা গেল শ্রাবন্তীকে

ওপার বাংলার লাস্যময়ী অভিনেত্রী শ্রাবন্তীকে এবার ভিন্নরূপে দেখা গেছে। নানারকম গ্ল্যামারাস রূপেই তিনি ধরা দিয়েছেন তার ভক্ত অনুরাগীদের মাঝে। দীর্ঘদিন ধরেই টলিপাড়ায় সিনেমা ইন্ডাস্ট্রির যুক্ত রয়েছেন এই নায়িকা। ইন্ডাস্ট্রিকে দিয়েছেন একের পর এক হিট সিনেমা।

সম্প্রতি যদিও এই অভিনেত্রী ছবির সংখ্যা আগের চেয়ে বেশ কমিয়ে দিয়েছেন। কিন্তু ছবির সংখ্যা কমলেও তার জনপ্রিয়তা এক চুলও কমেনি। প্রায়ই তাকে দেখা যায় খবরের শিরোনামে। বর্তমানে সিনেমার চেয়ে তার ব্যক্তিগত জীবন বেশী চর্চিত হচ্ছে সাধারন মানুষের মধ্যে। বর্তমানে শ্রাবন্তীকে বেশিরভাগ সময়ই  দেখা যায় গ্ল্যামারাস ফটোশুটের মাধ্যমে  সোশ্যাল মিডিয়াতে। সময় পেলেই নিজের ইনস্টাগ্রাম একাউন্টে ছবি, ভিডিও ইত্যাদি আপলোড করেন ভক্তদের উদ্দেশ্যে।

আরও পড়ুন# গাজী মাজহারুল আনোয়ারের কবর বনানী কবরস্থানে

নিজেকে সুস্থ এবং নিজের শারিরীক গঠনকে ঠিক রাখতে সবসময় শরীরচর্চা করে থাকেন শ্রাবন্তী। তিনি নিয়মিত শরীরচর্চা করতে জিমে যান। কয়েকদিন আগেই শ্রাবন্তীর জিম ট্রেইনার এই নায়িকার একটি ভিডিও আপলোড করেন সোশ্যাল মিডিয়াতে। যেটি ইতোমধ্যেই ভাইরাল হয়েছে। ভিডিওতে নায়িকাকে দেখা যাচ্ছে  জিম করতে।

প্রায়ই তিনি নিজের ব্যক্তিগত জীবন যেমন বিবাহবিচ্ছেদ এবং বহুবিবাহের জন্য সোশ্যাল মিডিয়ায় আলোচনা-সমালোচনার স্বীকার হন। তিনবার বিয়ে করেন তিনি এবং প্রতিবারই বিচ্ছেদ হয়। যার জন্য তাকে নিয়ে সমালোচনা এবং ট্রোল করেন অনেকেই। বর্তমানে তৃতীয় স্বামীর সঙ্গে এখনো তার পুরোপুরি বিচ্ছেদ হয়নি বলে জানা গেছে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।