খবরবিনোদন জগৎ

জনি-আম্বারের দাম্পত্য কলহ এবার আসতে চলেছে বড়ো পর্দায়!

জনি ডেপ আর আম্বার হার্ডের দাম্পত্য কলহ এবার আসতে চলেছে বড়ো পর্দায়। চলতি বছরের বিনোদন জগতের অন্যতম আলোচিত ও বিতর্কিত ঘটনা ছিল জনি ডেপের বিরুদ্ধে তার সাবেক স্ত্রী আম্বার হার্ডের করা মামলার শুনানি। মানহানি মামলার এই শুনানিটি সরাসরি মার্কিন টিভি চ্যানেলে প্রচারিত হয়, যা এতটাই আলোচিত হয় যে সে সময়ে রাশিয়া-ইউক্রেন যুদ্ধের খবরের চেয়ে বেশি টিআরপি পায় এটি। গত ১ জুন ঘোষণা হওয়া মামলাটির রায় কিন্তু যায় জনির পক্ষে। তুমুল আলোচিত এই ঘটনাটি অবলম্বনে এবার নাকি তৈরি হতে যাচ্ছে চলচ্চিত্র। খবর ভ্যারাইটির।

আরও পড়ুন# হিরো আলমকে আশীর্বাদ করলেন অমিত হাসান, একসঙ্গে খেলেন খাবারও!

‘হট টেক: দ্য ডেপ/হার্ড ট্রায়াল’ শিরোনামের সিনেমাটির বিষয়বস্তু জনি ও আম্বারের দাম্পত্য কলহ ও তাঁদের আইনি লড়াই। সিনেমাতে জনি ডেপের চরিত্রে অভিনয় করেছেন মার্ক হাপকা আর আম্বার হার্ডের চরিত্রে অভিনয় করেছেন মেগান ডেভিসকে। এ ছাড়াও আরেক গুরুত্বপূর্ণ চরিত্র জনির আইনজীবী কামিলি ভাসকুইজের চরিত্রে মেলিসা মারটি, হার্ডের পরামর্শদাতা এলেইন ব্রেডফফের জায়গায় দেখা যাবে ম্যারি ক্যারিংকে। সারা লেহম্যানের পরিচালনা করা এই সিনেমাটি ৩০ সেপ্টেম্বর স্ট্রিমিং প্ল্যাটফর্ম টুবিতে প্রিমিয়ার হবে।

টুবির প্রধান কনটেন্ট কর্মকর্তা অ্যাডাম লুইনসন সিনেমাটি নিয়ে বলতে গিয়ে বলেন, ‘বিনোদন–দুনিয়ার অন্যতম সর্বোচ্চ আলোচিত ঘটনাটি সময়মতো পর্দাতে তুলে আনতে খুবই দ্রুত সিনেমাটির কাজ করা হয়েছে। এখানে চলতি বছরের এই আলোচিত ঘটনাটি অভিনব তরিকায় তুলে ধরা হয়েছে।’

‘হট টেক: দ্য ডেপ/হার্ড ট্রায়াল’ নিয়ে জনি ডেপ বা আম্বার হার্ড এখন পর্যন্ত কোনো প্রতিক্রিয়া জানাননি।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।