আন্তর্জাতিকসন্দেশ

জেল দিলে ফলাফল ভালো হবে না: ইমরান খান

গত ২০ আগস্ট পাকিস্তানের ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান এক র‍্যালিতে ইসলামাবাদের পুলিশ প্রধান এবং এক নারী বিচারকের বিরুদ্ধে কড়া সমালোচনা করেন ও হুমকি দেন। এরই প্রেক্ষিতে হয় মামলা। তবে মামলায় তাকে জেল দিলে ফলাফল ভালো হবে না বলে আবারও হুমকি দিয়েছেন তিনি।

এই মামলার শুনানিতে অংশ নেবার পর সাংবাদিকদের করা প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যম এএনআইর প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার ইমরান খান কড়া নিরাপত্তার মধ্যে ইসলামাবাদ হাইকোর্টে পৌঁছান। সেদিন দুপুর থেকে শত শত নিরাপত্তা বাহিনীর সদস্যকে হাইকোর্টে মোতায়েন করা হয়।  সন্ত্রাসবাদ মামলার শুনানিতে ইসলামাবাদ হাইকোর্টের বাইরে পুলিশের ভারী মোতায়েন দেখে নিজের বিরক্তির কথা জানিয়েছেন ইমরান খান।

আরও পড়ুন: সৌদি আরবে ট্রেন চালক হিসেবে নিয়োগ পাচ্ছেন নারীরা!

ইমরান খান তার বানিগালা বাসভবন ত্যাগ করার আগেই বেশ কয়েকজন পিটিআই নেতা হাইকোর্টে চলে যান। তবে নিরাপত্তা কর্মকর্তারা ফাওয়াদ চৌধুরী, শেহজাদ ওয়াসীম ও অন্যান্য নেতাকে যেতে দেয়নি।

তবে শুনানিবিষয়ক প্রশ্ন নিয়ে সাংবাদিকদের বেশি কিছু বলতে রাজি ছিলেন না পাকিস্তানের সাবেক এই ক্রিকেটার ও প্রধানমন্ত্রী। তিনি বলেন, তার বক্তব্যে কোর্টের ভুল ধারণা হতে পারে। এ বিষয়ে শুনানির পর কথা বলবেন বলে জানান। এখানে উল্লেখ্য, সাবেক এই প্রেসিডেন্ট আগামী ১২ সেপ্টেম্বর পর্যন্ত আগাম জামিনে আছেন।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।