খবরবিনোদন জগৎ

পালিয়ে বেড়াচ্ছেন সিনেমাকে পাপমুক্ত বলা রাসেল মিয়া!

পালিয়ে বেড়াচ্ছেন ‘ভাইয়ারে‘ সিনেমাকে পাপমুক্ত দাবি করা রাসেল মিয়া।

চলতি মাসের ২ তারিখ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ভাইয়ারে’ সিনেমাটি মুক্তির আগে থেকেই আলোচনায় রয়েছে সিনেমার সাথে যুক্ত ব্যক্তিদের অদ্ভুত সব দাবি ও মন্তব্যের জন্য। সিনেমাটি মুক্তির দিন এটিকে ‘পাপমুক্ত সিনেমা’ বলে অভিহিত করেন এর অভিনেতা রাসেল মিয়া। এটি নিয়েই তৈরী হয়েছে হাস্যরস ও সমালোচনা। একইসাথে রাসেল মিয়ার বিরুদ্ধে অভিযোগ উঠেছে নারী নির্যাতনকে সমর্থন করে এমন দৃশ্যে অভিনয় করার।

এ ব্যাপারে রাসেল মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সঠিক ব্যাখ্যা দিতে পারেননি। তিনি সিনেমাকে পাপমুক্ত বলার পেছনে যুক্তি দিয়েছেন সিনেমাটি করতে কোনো নায়িকার হাতও স্পর্শ করা হয়নি। এছাড়াও ‘ভাইয়ারে’ সিনেমা করতে গিয়ে কেউ ব্যক্তিগত কোনো পাপ করেনি বলেছেন তিনি। ব্যক্তিগত পাপ বলতে কী বোঝাচ্ছেন জানতে চাইলে কোনো সদুত্তর দিতে পারেননি তিনি।

আরও পড়ুন# বুবলির জন্য ভাত আর কাঁচামরিচ জোগাড় করেছিলেন শাকিব!

এইরকম মন্তব্য করার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে রাসেল মিয়ার একটি শ্যুটিংয়ের অন্তরঙ্গ ছবি ছড়িয়ে পড়ে। এ ব্যাপারে তিনি বলেছেন সামাজিকভাবে তাকে হেয় করতেই এসব কাজ করা হচ্ছে।

বিতর্কিত এই বিষয়টি নিয়ে পারিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান বেশ রেগেই বলেন, ‘এরকম মানসিকতার মানুষকে এফডিসিতেই ঢুকতে দেয়া উচিত নয়। এরকম কাজ আবার কেউ যেন না করতে পারে, তার জন্য রাসেল মিয়ার বিরুদ্ধে আমরা অ্যাকশনে গিয়েছি। ঘটনার পর থেকেই তাকে আমরা খুঁজছি, কিন্তু বিতর্ক সৃষ্টি করে তিনি পালিয়ে বেড়াচ্ছেন নানান জায়গায়।’

 

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।