বিদ্যালয়ের অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষককে অব্যাহতি!

 অনুলিপির পোস্ট সবার আগে পড়তে গুগল নিউজে ফলো করুন 👈

সম্প্রতি ঢাকার ধামরাইয়ে যাদবপুর বিএম স্কুল এন্ড কলেজের শিক্ষকদের বেতন ও প্রতিষ্ঠানের বিভিন্ন খাতের টাকা আত্মসাৎ করার অভিযোগ উঠেছে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে। এই অভিযোগে প্রধান শিক্ষক আলী হায়দারকে ইতোমধ্যে সাময়িক অব্যাহতিও প্রদান করা হয়েছে।

গত শুক্রবার (২ সেপ্টেম্বর) এই স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি ও বাইশাকান্দা ইউপি চেয়ারম্যান অধ্যাপক মিজানুর রহমান মিজান স্বাক্ষরিত একটি পত্রে আলী হায়দারকে সাময়িক অব্যাহতি প্রদান করা হয়। অন্যদিকে, একই বিদ্যালয়ের সহকর্মী শিক্ষকদের কাছ হতে উক্ত বিদ্যালয়কে জাতীয়করণ করার কথা বলে টাকা নেওয়ার অভিযোগও হয় আলী হায়দারের বিরুদ্ধে।

আরও পড়ুন# সড়ক দুর্ঘটনায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক নি’হত!

আর এ পত্রে শনিবার (৩সেপ্টেম্বর) থেকে আলী হায়দারকে বিদ্যালয়ে না আসার এবং বিদ্যালয়ের কোনো কার্যক্রমে না থাকার নির্দেশ প্রদান করা হয়। তাছাড়াও আগামী রবিবারের মধ্যে বিদ্যালয়ের সকল দায়িত্ব সহকারী প্রধান শিক্ষিকা আকলিমা আক্তারের কাছে হস্তান্তরের নির্দেশ দেওয়া হয়।

তাছাড়াও সেই পত্রটিতে উল্লেখ করা হয়, আগামী সাত কার্যদিবসের মধ্যে সহকারী কমিশনার ভূমি ধামরাইয়ের কার্যালয়ে উপস্থিত হয়ে প্রধান শিক্ষক আলী হায়দার ও বাকি সকলকে তদন্ত কমিটির নিকট বক্তব্য পেশ করার জন্য। এই তদন্ত কমিটির দায়িত্বে আছেন— ফারজানা আক্তার (সহকারী কমিশনার ভূমি ধামরাই), আরিফুল হাসান (উপজেলা কৃষি কর্মকর্তা ধামরাই), মো. মহাবুবুর রহমান (সিনিয়র শিক্ষক, যাদবপুর বিএম স্কুল এন্ড কথা কলেজ)।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Dear Viewer, Please Turn Off Your Ad Blocker To Continue Visiting Our Site & Enjoy Our Contents.