খবরবিনোদন জগৎ

রাস্তায় গড়াগড়ি কেন করছেন শেহনাজ গিল?

এবার রাস্তায় গড়াগড়ি করে আলোচনায় এসেছেন বিগ বস তারকা শেহনাজ গিল। শেহনাজ গিল ও সিদ্ধার্থ শুক্লা একসঙ্গে সিডনাজ হিসেবেই বেশি পরিচিত ছিলেন ভক্তদের মাঝে। সিদ্ধার্থ শুকলার মারা যাওয়ার প্রায় এক বছর হতে চলল। এর মধ্যেই শেহনাজ গিল নিজেকে অনেকটাই ধাতস্থ করেছেন। নিজের খেয়াল রাখছেন এবং ক্যারিয়ারের দিকেও ফোকাস করছেন। এতে তার ভক্ত অনুরাগীরাও বেশ খুশি।

আরও পড়ুন# দুই প্রাক্তন স্ত্রীকেই এখনো সময় দেন আমির!

সম্প্রতি বিগবস খ্যাত শেহনাজ গিলের কয়েকটি ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ছবিতে দেখা যাচ্ছে কালো রঙের টি-শার্ট ও শর্টস পরিহিত শেহনাজ গিলকে। রাস্তার পাশের খোঁড়া মাটিতে কাদায় গড়াগড়ি খাচ্ছেন এই জনপ্রিয় অভিনেত্রী। হাতে আবার মিনারেল ওয়াটারের একটি বোতল রয়েছে।

চুলখোলা ও মেকআপ বিহীন এসব ছবি তিনি তার ইনস্টাগ্রামে শেয়ার করলে মুহুর্তেই তা ভাইরাল হয়ে যায়। তিনি ছবিগুলোর শেয়ার করে লিখেছেন, এটি তার স্পা টাইম। এমনকি ওখানে থাকা লরির সাথেও পোজ দিয়েছেন তিনি। এ নিয়ে নেটিজেনদের মিশ্র প্রতিক্রিয়া লক্ষ্য করা গেছে।

অনেকে বলছেন শেহনাজ গিল অ্যাটেনশন পাওয়ার জন্য রাস্তায় গড়াগড়ি করছেন। আবার অনেকে  শেহনাজের নিজের মতন সময়কে উপভোগ করাকে সমর্থন দিয়েছেন।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।