খবরবিনোদন জগৎ

রিয়াজ সিনেমার প্রতি ভালোবাসার জন্য নয়, প্রশিক্ষণে ব্যর্থ হয়ে চাকরি ছেড়েছিলেন!

রিয়াজ সিনেমার প্রতি ভালোবাসার জন্য নয়, বরং প্রশিক্ষণে ব্যর্থ হয়েই ছেড়েছিলেন চাকরি। সম্প্রতি এমনই এক বিস্ফোরক মন্তব্য করেছেন নিজেকে রিয়াজের কোর্সমেট দাবি করা ওয়াহিদ উন নবী নামক এক ব্যক্তি। সম্প্রতি অনুষ্ঠিত হওয়া ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার পোস্টার উন্মোচন অনুষ্ঠানে অভিনেতা রিয়াজ নিজের জীবনের অনেক অজানা তথ্য তার ভক্তদের সাথে ভাগ করেছেন। আর রিয়াজের সেসব তথ্য শুনেই বিস্ফোরক মন্তব্য করেছেন মুহাম্মদ ওয়াহিদ উন নবী নামক এক ব্যক্তি।

আরও পড়ুন# এবার ভাইরাল হলো মিয়া খলিফার নতুন ভিডিয়ো!

এদেশের সিনেমা জগতে প্রবেশ করার আগে এই নায়ক কর্মরত ছিলেন বিমানবাহিনীতে। এই খবরটি তার ভক্তদের অনেকেই জানে। তবে বিমানবাহিনীতে কাজ করার সময় তার জীবনের অজানা তথ্য হিসেবে রিয়াজ যা জানিয়েছেন দর্শকদের কাছে সেগুলো সব মিথ্যা তথ্য বলে দাবি করেছেন তার কোর্সমেট দাবি করা ওয়াহিদ।

অপারেশন সুন্দরবন’ সিনেমার পোস্টার উন্মোচন অনুষ্ঠানে অভিনেতা জানিয়েছিলেন, আসাদুজ্জামান নূর অভিনীত হুমায়ূন আহমেদের জনপ্রিয় নাটক ‘কোথাও কেউ নেই’ দেখেই নাকি নিজের জীবনের দর্শন বলদে ফেলেছিলেন রিয়া। এই নাটকের শেষপর্বই তার জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছিল দাবি করে নায়ক বলেন, ‘নাটকটির শেষপর্বই বিমানবাহিনী থেকে আমাকে নিয়ে এসেছিলো রুপালি পর্দায়।’

তবে অভিনেতার এমন বক্তব্যের ঘোর বিরোধিতা করে ওয়াহিদ সাথে সাথেই সামাজিক যোগাযোগমাধ্যমে রিয়াজকে নিয়ে বোমা ফাটান।

নিজেকে রিয়াজের কোর্সমেট দাবি করে ওয়াহিদ লিখেন, রিয়াজ সঠিক তথ্য আড়াল করেছে। নাটক বা সিরিয়াল দেখার জন্য নয় বরনহ প্রশিক্ষণে ব্যর্থ হয়েই  চাকরি থেকে অব্যাহতি নিয়েছিলেন রিয়াজ।

এই বিষয়ে অভিনেতা বলেন, অবসরপ্রাপ্ত স্কোয়াড্রন লিডার ওয়াহিদ আমার জুনিয়র। ওর কাজই হলো মিথ্যেবগুজব রটানো। রিয়াজ আরও বলেন, ওয়াহিদের দাবি করা অভিযোগ সম্পূর্ণ বানোয়াট। উল্টো ওয়াহিদকে স্বাধীনতাবিরোধী শক্তি হিসেবে দাবি করেন রিয়াজ। দেশে তার নামে মামলা আছে বলেও জানান। আইনশৃঙ্খলা বাহিনীর হাতে এর আগে গ্রেফতার হয়ে এখন বিদেশে পালিয়ে আছেন। তাসনিম খলিলের বংশধর বলে ওয়াহিদকে স্বাধীনতা বিরোধীপক্ষের চক্রান্ত বলে অভিহিত করেন এই ঢালিউডের বিখ্যাত অভিনেতা।

 

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।