খবরবিনোদন জগৎ

সংসার ভাঙলো জনপ্রিয় গায়ক হানি সিংয়ের!

সংসার ভাঙলো বলিউডের জনপ্রিয় গায়ক হানি সিংয়ের। হানি সিং ও তার সাবেক স্ত্রী শালিনী নিজেদের ১১ বছরের বিবাহিত সংসারকে ভেঙ্গে আলাদা হয়ে যাবার সিদ্ধান্ত নিয়েছেন।

জানা যায়, তাদের সংসারে ঝগড়া বিবাদ লেগে থাকতো হরহামেশাই। এমনকি তাদের এই কলহের জল গড়িয়েছিল আদালত পর্যন্ত। অবশেষে দিল্লির একটি পারিবারিক আদালতে শালিনী তলোয়ার ও হানি সিংয়ের বিচ্ছেদ চুড়ান্ত হয়। গত ৮ ই সেপ্টেম্বর শুনানির সময় বিচারক বিনোদ কুমারের উপস্থিতিতে নিজের সাবেক স্ত্রী শালিনীকে এক কোটি রুপির চেক হস্তান্তর করেন হানি সিং। এটি শালিনীর ভরন পোষণের টাকা।

আরও পড়ুন# খোলামেলা পোশাক পরে ভাইরাল ঋতাভরী!

দীর্ঘদিন ধরে সাবেক স্ত্রী শালিনীর সঙ্গে দাম্পত্য কলহ ও আইনি লড়াই চলছিল হানি সিংয়ের। বিবাহ বিচ্ছেদের জন্য হানি সিংয়ের বিরুদ্ধে পরকীয়াসহ একের অধিক অভিযোগ এনে বিবাহবিচ্ছেদের মামলা করেছিলেন তিনি। বিবাহবিচ্ছেদের মামলাতে শালিনী ভরণপোষণের জন্য ২০ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করেছিলেন।

শালিনী বলেন, সম্পর্কের শুরু থেকেই হানি সিং তার প্রতি সহিংস আচরণ করতেন। এমনকি গায়ে হাতও তুলতেন। তাদের বিয়ের পর মধুচন্দ্রিমার সময়েই হানি সিং তার গায়ে হাত ওঠানো শুরু করেন। তার সাথে রয়েছে হানির মদের নেশা, একাধিক নারীর সঙ্গে পরকীয়াও করেন হানি বলে দাবি করেন হানির সাবেন স্ত্রী শালিনী।

জানা যায় হানি সিং ও শালিনীর দীর্ঘ ২০ বছরের সম্পর্ক ছিল। ২০১১ সালে তারা অবশেষে বিবাহবন্ধনে আবদ্ধ হন। শিখ রীতি অনুযায়ী দিল্লীর ফার্মহাউসে বিয়ে করেন সাবেক এই দম্পতী। অবশেষে ভেঙ্গে যাচ্ছে দীর্ঘদিনের এই সংসার।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।