খবরজাতীয়শিক্ষাসন্দেশ

সড়ক দুর্ঘটনায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক নি’হত!

আজ ৩ সেপ্টেম্বর (শনিবার) রাত একটার দিকে সড়ক দুর্ঘটনায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষক মারা গেছেন। ওই শিক্ষকের নাম আফতাব হোসেন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের শিক্ষক ছিলেন। নিহত ওই শিক্ষক সহযোগী অধ্যাপক হিসেবে শিক্ষকতা করে আসছিলেন।

আরও পড়ুন# বাংলাদেশি মেয়েকে বিয়ের পর পালালেন ইতালীয় যুবক!

আজ রাত একটার দিকে ওই নিহত শিক্ষক স্কুটারে করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক নং গেট এলাকা থেকে বিশ্ববিদ্যালয়ের মূল ক্যাম্পাসের দিকে যাচ্ছিলেন। এমন সময় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস তার স্কুটারটিকে ধাক্কা দেয়। আলোকস্বল্পতা ও দ্রুতগতির কারণে এই সড়ক দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করছেন প্রত্যক্ষদর্শীরা।

দুর্ঘটনার পরপরই আশেপাশে থাকা স্থানীয়রা ও ছাত্ররা মিলে তাকে উদ্ধার করেন। দুর্ঘটনার ফলে তিনি মাথায় ও বুকে আঘাত পেয়েছিলেন। তাকে দ্রুত উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ধারণা করা হয় তিনি পথিমধ্যেই নি’হত হয়েছেন।

উল্লেখ্য, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক নং গেটের সামনেই রাঙ্গামাটি চট্টগ্রাম মহাসড়ক অবস্থিত। এই রাস্তায় ভারী যানবাহন চলাচল করলেও নেই উপযুক্ত স্পিড ব্রেকার ও ফুট ওভারব্রিজ! এর আগেও একই স্থানে সড়ক দুর্ঘটনায় মারা গিয়েছিল এক দোকানের তিন কর্মচারী।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।