খবরবিনোদন জগৎ

রচনাকে সবার সামনে আদর করতে পারেন প্রসেনজিৎ!

রচনাকে সবার সামনেই এভাবে আদর করতে পারেন জানালেন প্রসেনজিৎ। রচনা ব্যানার্জি এবং প্রসেনজিৎ চ্যাটার্জি দুজনের একসময় ছিলেন ওপার বাংলার সবচেয়ে জনপ্রিয় জুটিদের মধ্যে একজন। পর্দায় তাদের দুজনের রসায়ন দর্শকদের মন ভরিয়ে দিতো। সে বহুকাল আগের কথা, এখন আর জুটি বেধে দুজনকে অভিনয় করতে দেখা যায় না। তবে দুজনের রসায়ন রয়ে গিয়েছে ঠিক সেই আগের মতোই সুন্দর।

এবার কথা বলতে বলতে রচনা ব্যানার্জি টালিউডের ‘বুম্বাদা’ খ্যাত প্রসেনজিৎ’কে নিয়ে বললেন , ‘বুম্বাদা যদি একা থাকতেন আমি তাকে বিয়ে করতে চাইতাম!’

আরও পড়ুন# ‘মানিকে মাগে হিতে’ গানে হইচই ফেললেন নোরা!

টলিউড সিনেমা জগতের এক সময়ের পর্দা কাঁপানো  জনপ্রিয় জুটি ছিলেম প্রসেনজিৎ এবং রচনা। মাঝখানে পার হয়ে গিয়েছে অনেকটা সময়। এই সময়েই এসেছে বহু নতুন জুটি। আবার আগেকার হৃদয়ে ঝড় তোলা অনেক জুটি হারিয়েও গিয়েছে। কিন্তু প্রসেনজিৎ – রচনা পর্দার বাইরেও এখনও সেই আগের মতন রয়ে গিয়েছেন। জুটির বন্ধুত্ব এখনও অটুট। আনন্দ উৎসবের কাছে দুজনকে দেখা গেলো একান্ত আলাপ আলোচনায়।

এখানেই উঠে আসলো তাদের জীবনের, বন্ধুত্বের নানা রকম গল্প। তো কথাপ্রসঙ্গে রচনা বলেই ফেললেন, ‘বুম্বাদা যদি একা থাকতো আমি তাকে বিয়ে করতে চাইতাম!’ শুনে বুম্বাদার সাথে সাথেই উত্তর, “আমি শুনে লজ্জা পাচ্ছি!” আবার বুম্বাদা নিজেই খোলামেলা ভাবে বলেই ফেললেন, ‘রচনাকে আমি সবার সামনেও এই ভাবে আদর করতে পারি!’ এ বার এই নায়িকার লজ্জা পাওয়ার পালা!

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।