খবরবিনোদন জগৎ

চিত্রনায়িকা শিমু হত্যায় স্বামী নোবেলসহ দুজনের বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ!

চিত্রনায়িকা শিমু হত্যা মামলার ঘটনায় তার স্বামী সাখাওয়াত আলী নোবেল ও স্বামীর বন্ধু এস এম ফরহাদের বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ করেছেন আদালত। রবিবার (১৮ সেপ্টেম্বর) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. রাজিব হাসান মামলার নথি ও সংশ্লিষ্ট অন্যান্য কাগজপত্র যাচাই-বাছাই শেষে ২ আসামির উপস্থিতিতে অভিযোগপত্র গ্রহণ করার আদেশ দেন।

এরপর ম্যাজিস্ট্রেট মামলাটির পরবর্তী ধাপের জন্য ঢাকা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠিয়েছেন। তার আগে গত ৬ সেপ্টেম্বর মামলার তদন্ত কর্মকর্তা কেরানীগঞ্জ মডেল থানার পরিদর্শক মো. শহীদুল ইসলাম দুজনের বিরুদ্ধে ঢাকা মুখ্য বিচারিক ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগপত্র জমা দিয়েছেন।

আরও পড়ুন# হিরো আলমকে আশীর্বাদ করলেন অমিত হাসান, একসঙ্গে খেলেন খাবারও!

উল্লেখ্য, গত ১৭ জানুয়ারি কেরানীগঞ্জের আলীপুর এলাকায় রাস্তার পাশ থেকে চিত্রনায়িকা শিমুর বস্তাবন্দি খণ্ডিত লাশ উদ্ধার করে পুলিশ। তবে লাশ বিকৃত থাকায় তার পরিচয় মিলছিল না। এরপর ওইদিন রাতেই তার ফিঙ্গারপ্রিন্ট নিয়ে নাম-পরিচয় শনাক্ত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

পরের দিনই অর্থ্যাৎ  ১৮ জানুয়ারি কেরানীগঞ্জ মডেল থানায় স্বামী নোবেল ও তার বাল্যবন্ধুর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন শিমুর ভাই হারুনুর রশীদ। এ ছাড়া এই মামলায় বেশ কয়েকজনকে অজ্ঞাতনামা আসামি করা হয়। সেদিন ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাবেয়া বেগম আসামিদের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন। পরবর্তীতে এই মামলার দুই আসামি ২০ জানুয়ারি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

নায়িকা শিমু সিনেমায় অভিষেক করেছিলেন ১৯৯৮ সালে। ২০০৪ সাল পর্যন্ত নিয়মিত রুপালি পর্দায় দেখা যেতো তাকে। প্রথম সারির পরিচালকদের সিনেমায় কাজ করেছিলেন শিমু। বেশ কয়েক বছর ধরে তিনি ছোট পর্দার নাটকের সঙ্গে যুক্ত ছিলেন।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।