খবরবিনোদন জগৎ

নিজের ছেলেদের ভবিষ্যৎ নিয়ে কী ভাবছেন শাকিব খান?

ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খান ও অপু বিশ্বাসের বিচ্ছেদের আগে থেকেই চিত্রনায়িকা বুবলীর সাথে তার নাম জড়িয়ে নানা কথাই ভেসে বেড়াচ্ছিল সে সময় বাতাসে। তাদের বিয়ে ও সন্তানের গুজবও ছড়িয়েছে বারবার। তবে সেগুলো এতদিন গুজব হিসেবেই আলোচনায় ছিল।

কিন্তু অবশেষে সম্প্রতি নিজের মা হওয়ার খবর সামাজিক মাধ্যমে স্বীকার করেন নায়িকা বুবলী। এরপর শাকিব স্বীকার করে নিয়েছেন বুবলীর সঙ্গে বিয়ে ও শেহজাদ খান বীর তারই ছেলে। তারপর থেকেই সমালোচনার মুখে পড়েছেন শাকিব খান। গুজবগুলো যেন এতদিন পর সত্য হয়েই ধরা দিলো।

তাকে নিয়ে যখন সমালোচনা তুঙ্গে তখন গণমাধ্যমের কাছে নিজের অবস্থান তুলে ধরেছেন শাকিব। অনেকটা আত্মপক্ষ সমর্থন করেই নিজের বারবার গোপনে প্রেম, বিয়ে নিয়ে শাকিব খান বলেন, ‘আমি প্রায় শতাধিক সিনেমাতে অভিনয় করেছি। তাই বলে আমি কি সবগুলো নায়িকার সাথেই প্রেম-বিয়ের সম্পর্কে জড়িয়েছি? সবার সাথে কি আমার স্ক্যান্ডাল আছে? আমি তো মাত্র দুইটা বিয়ে করেছি। আর তা বাদে বাকি যেসব খবর ছড়িয়েছে সবই গুঞ্জন। না হলে আর যাদের যাদের জড়িয়ে আমার সম্পর্কে রটনা রটেছে তারা সবাই কি মুখ বন্ধ করে রাখত?

আরও পড়ুন# বাবা আমি নির্যাতন সহ্য করতে পারছি না: সৌদি থেকে গৃহকর্মীর আর্তনাদ!

বুবলীর সঙ্গে বাকি জীবন কাটাতে চান কিনা এমন প্রশ্ন করলে তিনি বলেন, বিচ্ছেদের জন্য তো কেউ বিয়ে করে না, সুন্দর সংসার ও সুখের আশায়ই মানুষ বিয়ে করে। যেকোনো একজনের জন্য কেউ সুখী হয় আবার কেউ হয় না। আমি এখন সুন্দর একটি সুখের সংসার চাই।

ছেলে জয় ও বীরকে নিয়ে প্রশ্ন করা হয় পুত্রদ্বয়ের ভবিষ্যৎ নিয়ে কী ভাবছেন তিনি, এমন প্রশ্নের জবাবে শাকিব বলেন, ‘দুজনই আমার আদরের সন্তান। আমি আমার দুই ছেলেকেই প্রকৃত শিক্ষায় শিক্ষিত করে রেখে যেতে চাই। দুই সন্তানকেই সমান যত্ন ও ভালোবাসা দিয়ে যাব। তাদের জীবনে অপূর্ণতা বলে যেন কিছু না থাকে সে চেষ্টা করাই আমার প্রধান দায়িত্ব। ওরা শিক্ষিত ও বড়ো হয়ে নিজের জীবনের সিদ্ধান্ত নিজেই নেবে। আমি তাদের প্রকৃত ও আদর্শ মানুষ হিসেবে দেখতে চাই।’

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।