খবরবিনোদন জগৎ

বিখ্যাত গায়ক অঞ্জন দত্তের বিরুদ্ধে মামলা!

বিখ্যাত গায়ক ও পরিচালক অঞ্জন দত্তের বিরুদ্ধে করা হয়েছে মামলা। অঞ্জন দত্তের কালজয়ী গান ‘বেলা বোস’। বাঙালির মুখে মুখে ফেরে এই গানের সুর। ২০২১ সালে নিজের কালজয়ী এই গানটি নিয়েই সিনেমা তৈরীর ঘোষণা দেন অঞ্জন দত্ত। এই সিনেমার প্রযোজনার জন্য প্রযোজক রানা সরকারের সাথে চুক্তিবদ্ধও হন অঞ্জন। সেই অনুযায়ী সিনেমা নির্মাণের জন্য রানা সরকারের থেকে অগ্রিম অর্থও নেন তিনি।

কিন্তু এবার এই সেই সিনেমার টাকা নিয়ে তৈরি হলো আইনি জটিলতা তৈরি । অঞ্জন দত্ত ও তার পুত্র নীল দত্তের বিরুদ্ধে মামলা করেছেন  প্রযোজক রানা সরকার। ক্ষতিপূরণ হিসাবে বাবা ও ছেলের কাছ থেকে ৫৭ লাখ ভারতীয় রুপি দাবি করেছেন তিনি।

অঞ্জন দত্ত ভারতীয় সংবাদমাধ্যমকে জানান, প্রযোজক রানা সরকারের দাবি, তার সঙ্গে চুক্তি ভঙ্গ করে আমি না-কি অন্য প্রযোজকের সঙ্গে সিনেমাটি করছি। সেই খবর পাওয়া মাত্রই তিনি আদালতের শরণাপন্ন হয়েছেন।

আরও পড়ুন# খোলামেলা পোশাক পরে ভাইরাল ঋতাভরী!

এই নিয়ে রানা সরকার বলেন, ‘আমার সঙ্গে অঞ্জন দত্তের ‘বেলা বোস’ সিনেমাটি করার কথা হয়েছিল। সিনেমার কথা পুরোপুরি চূড়ান্ত করে আমার থেকে এই সিনেমার জন্য অগ্রিমও নিয়ে নেন তিনি। কিন্তু এরপর হঠাৎ সিনেমাটি করবেন না বলে জানান। পরে শুনি অন্য প্রযোজনা সংস্থার সঙ্গে তিনি এটি করার চেষ্টা করছেন। এই সিনেমার জন্য আমার আর্থিক ক্ষতি হয়েছে, আমি ক্ষতিপূরণ হিসাবে তাদের কাছ থেকে ৫৭ লাখ রুপি টাকা দাবি করেছি।’

তিনি আরও জানান, শুরুতে আইনি নোটিশ পাঠালেও তার কোনো উত্তর অঞ্জন দত্ত দেননি। তারপরই আমি আদালতের দ্বারস্থ হই।

এদিকে এই প্রযোজকের আবেদন অনুযায়ী আলিপুর জেলা আদালত ‘বেলা বোস’ নির্মাণের উপর একটি স্থগিতাদেশ জারি করেছে। বিষয়টি নিয়ে এখনও কোনো ধরনের মন্তব্য করেননি বাবা-ছেলে অঞ্জন দত্ত ও নীল দত্ত!

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।