খবরবিনোদন জগৎ

হঠাৎ রক্তচাপ কমে অসুস্থ শাকিব খান!

হঠাৎ করেই রক্তচাপ কমে অসুস্থ হয়ে গিয়েছেন ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খান। তিনি অসুস্থ হয়ে বিছানায় পড়ে আছেন প্রায়। গতকাল (২৮ সেপ্টেম্বর) সকাল থেকেই শোনা যায় অসুস্থ বোধ করছিলেন শাকিব। তার শরীরের রক্তচাপ কমে যাওয়ায় তাকে থাকতে হচ্ছে সম্পুর্ণ বিছানায় বিশ্রামে। শাকিবের ঘনিষ্ঠ এক সূত্র থেকেই শাকিবের অসুস্থতার খবর নিশ্চিত করা হয়।

সূত্র হতে প্রাপ্ত তথ্য অনুযায়ী, হঠাৎ করেই শাকিব খান অসুস্থবোধ করেন। তার রক্তচাপ কমে যায়। যার কারণে তাকে সম্পূর্ণ বিছানায় বিশ্রামে থাকতে হবে। তাই আগামী কিছুদিন তিনি বাসায়ই অবস্থান করছেন। আপাতত কয়েকদিন তিনি বিশ্রামেই থাকছেন।

আরও পড়ুন# এক হাজার কোটি টাকা ফিরিয়ে দেবেন সালমান খান!

গত মঙ্গলবার ছিল শাকিবের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন। এইদিন শাকিবের বাসায় ঘরোয়া পরিবেশে পরিবারের সবাই মিলে কেক কেটে ছেলের জন্মদিন উদযাপন করেন। সেখানে আব্রামের মা অপু বিশ্বাসও ছিলেন। আর সেদিনই চিত্রনায়িকা বুবলি তার বেবীবাম্পের ছবি প্রকাশ্যে আনেন। যা নিয়ে মিডিয়া পাড়ায় পড়ে গেছে হইচই। যাকে সবাই শাকিবের সন্তান বলেই ধারণা করছেন। ছবিগুলো যে আমেরিকায় থাকাকালীন তোলা তাও জানিয়েছেন বুবলি। আর হঠাৎই এর মধ্যেই শাকিব অসুস্থ হওয়ায় তার নতুন সিনেমা ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিংয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা বুবলী।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।