খবরবিনোদন জগৎ

ঋষভ পান্থের কাছে ক্ষমা চাইলেন উর্বশী!

বলিউডের অত্যন্ত আলোচিত সমালোচিত নায়িকা উর্বশী রাওতেলা। সম্প্রতি তিনি পাকিস্তানি বোলার নাসিম শাহ এর সাথে ভিডিও তৈরী করে আলোচনায় এসেছিলেন। এরপর তিনি আবারও আলোচনার কেন্দ্রবিন্দুতে এলেন।

সাবেক কথিত প্রেমিক ঋষভ পান্থের বিষয়ে নতুন করে কথা বলে আবারও শিরোনামে এলেন উর্বশী। তবে এবার ভিডিয়ো নয়, ক্ষমা প্রার্থনা করেছেন এই অভিনেত্রী। ক্রিকেটার ঋষভ পান্থের কাছে তিনি নিজের হাত জোড় করে ক্ষমা চেয়ে বলেছেন, তিনি দুঃখিত।

সম্প্রতি একটি ভিডিও সাক্ষাৎকারের সময় ঋষভ পান্তকে কিছু বলতে চান নাকি জানতে চাওয়া হয় উর্বশীর কাছে। হুট করে সাবেক প্রেমিকের প্রসঙ্গ আসায় উর্বশী কিছুটা অস্বস্তিতে পড়ে যান। কিন্তু মুহুর্তেই নিজেকে সামলে নিয়ে উত্তর দেন এই অভিনেত্রী। ঋষভের উদ্দেশ্য তিনি বার্তা দেন, ‘আমি কি বলব তোমাকে বলো? আমি কি বলব আমি জানি না। দুঃখিত, আমি দুঃখিত!’ এ সময় হাত জোড় করে ক্ষমাও প্রার্থনা করেন তিনি।

আরও পড়ুন# ৩০ বছরের পর মেয়েদের বিয়ে করা উচিত: সোহানা সাবা

একসময় গুঞ্জন শোনা যেতো, ঋষভ পান্থ এবং উর্বশীর প্রেমের সম্পর্ক রয়েছে। তাদের দুজনকে একসঙ্গে অনেক জায়গায় পাপারাজ্জিরা ক্যামেরাবন্দী করেছে। কিন্তু ভারতীয় ক্রিকেটার বা এই অভিনেত্রী, দুজনই নিজেদের সম্পর্কের কথা অস্বীকার করেন। ২০১৮ সালে উর্বশীর সঙ্গে পান্থের প্রেমের খবর বাতাসে উড়ছিলো। কিন্তু পরে দুজনেরই সম্পর্ক ভেঙে যায়। শোনা যায়, পান্থ সকল সামাজিক যোগাযোগ মাধ্যম ও হোয়াটসঅ্যাপে উর্বশীকে ব্লক করে দিয়েছিলেন।

এরপর তারা একে অন্যকে দোষারোপ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে কয়েকটি স্ট্যাটাসও দিয়েছিলেন। যা সাধারণ জনগণের বেশ মজার খোরাক হয়েছিল সে সময়। অবশেষে উর্বশীর ক্ষমা চাওয়ার মাধ্যমে তাদের মধ্যকার শীতল বরফ গলবে বলে অনেকে ধারনা করছেন।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।