ক্রিকেটখেলাধুলা

কিউই শিবিরে মিচেলের বদলি হলেন ক্লেয়াভার!

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হতে বাকি সপ্তাহ দুয়েক। তার আগে প্রস্তুতিমূলক ত্রিদেশীয় সিরিজে মাঠে নামার আগেই বড় ধাক্কা কিউই শিবিরে। আঙুলে চোটের কারণে পুরো টুর্নামেন্ট থেকে ছিটকে গেছেন ড্যারিল মিচেল। এমনকি অস্ট্রেলিয়া বিশ্বকাপেও খেলা নিয়ে শঙ্কা আছে এই পেস বোলিং অলরাউন্ডারের। তার পরিবর্তে আপাতত ত্রিদেশীয় সিরিজে ডাক পেয়েছেন ডেন ক্লেয়াভার

নিউজিল্যান্ডের ইউরোপ সফরে কয়েক মাস আগে অভিষেক হয় ৩০ বছর বয়সী ক্লেয়াভারের। সেই সফরে নিউজিল্যান্ডের হয়ে সাতটি টি-টোয়েন্টিতে প্রায় ৩০ গড়ে রান তোলেন এই উইকেটরক্ষক ব্যাটার। যেখানে সর্বোচ্চ অপরাজিত ৭৮ রানের একটি ইনিংসও খেলেছেন তিনি। আর তাই অলরাউন্ডার মিচেল ইনজুরিতে পড়ায় কিউই দলে সহজেই জায়গা পেয়েছেন তিনি।

আরও পড়ুন: ত্রিদেশীয় সিরিজ থেকে ছিটকে গেলেন মিচেল, বিশ্বকাপ নিয়েও শঙ্কা!

এদিকে ম্যাচ পূর্ববর্তী অনুশীলনের সময় চোট পান মিচেল। গতকাল (৭ অক্টোবর) শুক্রবার নেটে ব্যাট করার সময় বল লাগে তার হাতে। এক্স-রে করে দেখা যায়, তার ডানহাতের কনিষ্ঠায় চিড় ধরেছে। আঙুলের চোট গুরুতর হওয়ায় ত্রিদেশীয় সিরিজে আর মাঠে নামা হচ্ছে না অভিজ্ঞ এই অলরাউন্ডারের। এমনকি টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা নিয়েও শঙ্কা দেখা দিয়েছে।

নিউজিল্যান্ডের ফিজিও থিও কাপাকুলাকিস জানান, অন্তত দুই সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে মিচেলকে। এদিকে বিশ্বকাপে নিউ জিল্যান্ডের প্রথম ম্যাচেরও বাকি আছে আর দুই সপ্তাহ। সেজন্য তিনি বিশ্বকাপে দলের সঙ্গেই থাকবেন বলে জানা গেছে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।