খবরবিনোদন জগৎ

খোলামেলা পোশাক পরে ভাইরাল ঋতাভরী!

এবার খোলামেলা পোশাক পরে ভাইরাল হলেন পশ্চিমবঙ্গের নায়িকা ঋতাভরী চক্রবর্তী। স্টার জলসার জনপ্রিয় ‘ওগো বধূ সুন্দরী’ সিরিয়ালের মাধ্যমে জনপ্রিয়তার চরম শিখরে পৌঁছে গিয়েছিলেন তিনি। দুই বছর আগে “ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ সিনেমায় মহিলা পুরোহিত-এর চরিত্রে অভিনয় করে, আবারও দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। টলিউড ছাড়াও বলিউডেও পা রেখে ফেলেছেন তিনি।‘আনুশকা শর্মা’ পরিচালিত হিন্দি ফিল্ম, ‘পরী’ তে অভিনয় করতে দেখা গিয়েছিল ঋতাভরীকে।

এবার খোলামেলা বিকিনি পরে ভাইরাল তিনি। জানা গেছে ফিটনেস ধরে রাখতেই সাঁতার কাটার চর্চা করছেন তিনি। ডাক্তারই নাকি পরামর্শ দিয়েছেন ফিটনেস ধরে রাখার ব্যাপারে। আর সুইমিংপুলে আবেদনময়ী ভঙ্গিমায় ছবি তুলে পোস্ট করেছিলেন এই নায়িকা। ব্যস, তাতেই ভাইরাল হলেন মুহূর্তে।

আরও পড়ুন# খোঁজ পাওয়া যাচ্ছে না জায়েদ খানের

ছবিটিতে ঋতাভরীকে দেখা গেছে সুইমিং পুলের জলে অর্ধনিমজ্জিত অবস্থায়। তার পরনে ছিল, কমলা রঙের একটি হল্টার নেক বিকিনি এবং বিকিনিটি ডিপ নেক হওয়ার ফলে তার ক্লিভেজ ছিল  উন্মুক্ত। এর সাথেই তিনি গলায় পড়েছিলেন একটি সোনালী চেইন আর কানে পাথর বসানো দুল। মুখে করেছিলেন হালকা মেকআপ, চুলগুলো মাথার পেছনে খোপা করা ছিল।

এই ভাদ্র মাসের গরমে সাঁতার কেটে, শীতলতা বেশ উপভোগ করেছেন তিনি। সাথে ছবির ক্যাপশনে ঋতাভরী লিখেছেন, “জীবনের ছোট ছোট জিনিসগুলোকে তিনি আনন্দ খুঁজে পান, যার মধ্যে রয়েছে সমুদ্র এবং সুইমিংপুল”।

খোলামেলা পোশাক পরতে অবশ্য তেমন দেখা যায় না এই অভিনেত্রীকে। যে কারণে ‘ক্লিন ইমেজ’ নায়িকা হিসেবেই পরিচিত তিনি।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।