খবরবিনোদন জগৎ

নিপুণকে বাজে মেয়ে বললেন পীরজাদা হারুন!

নিপুণকে বাজে মেয়ে বললেন পীরজাদা শহিদুল হারুন। সর্বশেষ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে অভিনেত্রী নিপুণ আক্তার ও পীরজাদা শহিদুল হারুনের মধ্যে অনেক জল ঘোলা হয়েছিল। তারা দুজন একে অপরকে নিয়ে বিভিন্ন আপত্তিকর অভিযোগ দিয়েছিলেন। সেই ব্যাপারটি নিয়ে তখন বেশ ঝামেলা হয়েছিল। সেসব অতীত হলেও এবার আবারও তাদের মধ্যে কি ঝামেলা শুরু হতে যাচ্ছে?

গত বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় পীরজাদা হারুন তার নিজস্ব ফেসবুক অ্যাকাউন্টে নিপুণের একটি ছবি আপলোড করে ক্যাপশনে তাকে ‘বাজে মেয়ে’ বলে উল্লেখ করেছেন। সবাই ভাবতে পারেন তাহলে কি আবারও দ্বন্দ্বে জড়ালেন দুজন? তবে এর উত্তর হবে ‘না’। ব্যক্তিগত কোনো ঝামেলা নয়, এবার নিজেদের সিনেমার চরিত্র বিশ্লেষন করে এমন রহস্যময় পোস্ট দিয়েছেন পীরজাদা হারুন।

আরও পড়ুন# জ্যাকুলিন-নোরাকে জিজ্ঞাসাবাদ করায় ফাঁসলো আরও চারজন!

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দেশের ৩৪টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘বীরত্ব’ সিনেমা। এই সিনেমায় একজন যৌনকর্মীর ভূমিকায় পর্দায় দেখা যায় নিপুণকে। এই সিনেমার শুটিংয়ের জন্য কয়েকদিন দৌলতদিয়ার পতিতাপল্লীতেও রাত কাটাতে হয়েছে এ অভিনেত্রীকে। একই সিনেমায় পীরজাদা হারুনও অভিনয় করেছেন। সেখানে তাকে বিচারকের ভূমিকায় দেখা যায়। মূলত দুজনের চরিত্র প্রসঙ্গেই এমন পোস্ট দিয়েছেন তিনি।

পীরজাদা হারুন লিখেছেন, ‘নিপুণ একটা বাজে মেয়ে। তার স্বভাব চরিত্রেও প্রবলেম আছে। তাই সে নিজেকে স্বাভাবিক জীবনযাত্রায় নিয়োজিত রাখতে না পেরে অস্বাভাবিক পথ বেছে নেয়। আর এ কারণেই প্রায়শই তাকে বিতর্কিত হতে হয়। একমাত্র আমিই তার ভবিষ্যতের বিষয়ে সঠিক সিদ্ধান্ত দিয়েছিলাম। কারণ আমি তো বিচারক ছিলাম। আর এই বিচারকগণ বাস্তবতার প্রমাণ, কাগজপত্র যাচাই-বাছাই করেই কিন্তু আদেশ দিয়ে থাকেন। আমিও নিপুণের বিষয়ে সবকিছু সঠিক ও ন্যায়সঙ্গতভাবে বিচার-বিশ্লেষণ করেই আমার আদেশ দিয়েছিলাম। এতে কিন্তু বিন্দুমাত্র আমার কোনো স্বার্থ ছিল না।’

তিনি আরও লেখেন, ‘আর তাতে কে কি বলল, সেটা আমি পরোয়া করি না। কারণ আমিই সঠিক ছিলাম। আর আমি জানি সঠিক সকল সময়ই সত্য এবং সত্য একদিন প্রকাশ পাবেই। সন্দেহের কোনো বেড়াজাল যদিও সত্য প্রকাশকে মাঝে মাঝে বিলম্বিত করে ঠিকই, কিন্তু তা সাময়িক। পরে কিন্তু আসল সত্যি ঠিকই বের হয়ে আসে। তাই আমিও তার মেয়ের বিষয়ে সঠিক আদেশটিই উন্মুক্ত আদালতে দিয়েছিলাম। পরে বাস্তবে কি হয়েছিল তা সিনেমার রঙিন পর্দায় দেখুন।’

প্রসঙ্গত, ‘বীরত্ব’ সিনেমার অন্যান্য চরিত্রে আরও আছেন আরমান পারভেজ মুরাদ, শিল্পী সরকার অপু, রওনক হাসান, জয়ন্ত চট্টোপাধ্যায়, কচি খন্দকার, বড়দা মিঠু, মনিরা আক্তার মিঠু সহ আরও অনেকেই।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।