খবরবিনোদন জগৎ

পারিশ্রমিক বাড়ালেন আল্লু আর্জুন, আলোচনায় পুষ্পা টু!

পুষ্পা টু’র জন্য এবার পারিশ্রমিক বাড়ানোর ঘোষণা দিলেন পুষ্পা খ্যাত দক্ষিণী অভিনেতা আল্লু অর্জুন। করোনা মহামারী শেষে মুক্তি পাওয়া ‘পুষ্পা-দ্য রাইজ’ সিনেমাটি সারা ভারতেই হইচই ফেলে দিয়েছিল। আল্লু আর্জুন ও রাশমিকা মান্দানা অভিনীত এই দক্ষিণী সিনেমাটি বক্স অফিসে রেকর্ড সংখ্যক আয় করে।

পুষ্পা সিনেমার প্রথম অংশ দিয়ে সারা দেশে আলোড়ন তোলার পর এবার আসতে চলেছে এর দ্বিতীয় পর্ব। এই সিনেমাটির পারিশ্রমিক নিয়ে চলছে জোর আলোচনা। বিশেষ করে সিনেমার প্রধান অভিনেতা আল্লু আর্জুনের পারিশ্রমিক কেমন হবে তা নিয়ে চলছে কথাবার্তা। কিছুদিন আগে শোনা যায় এই সিনেমার জন্য তিনি ১০০ কোটি রুপি পারিশ্রমিক নেবেন। কিন্তু এবার জানা যাচ্ছে তিনি ১০০ কোটি নয়,  ১৭৫ কোটি রুপি নেবেন এই সিনেমার জন্য।

আরও পড়ুন# আসিফকে ক্ষমা করবেন না জানিয়েছেন ন্যান্সি!

পরিচালক সুকুমারকেও  ১৮ কোটি রুপি দেওয়ার কথা থাকলেও এখন জানা যাচ্ছে তিনি ১৮ কোটি নয় বরং ৭৫ কোটি রুপি দাবি করছেন। এছাড়াও আল্লু আর্জুন এবং সুকুমার পাবেন ‘পুষ্পা টু’ সিনেমার লভ্যাংশও। প্রতিবেদন থেকে জানা যায়, আল্লু এবং সুকুমার একটি চুক্তিপত্রে সাক্ষর করেছেন। এই চুক্তিপত্রে উল্লেখ রয়েছে সিনেমাটি ব্লকবাস্টার হলে এর ৪০% লভ্যাংশ পাবেন এর পরিচালক সুকুমার এবং প্রধান অভিনেতা আল্লু আর্জুন।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।