খবরবিনোদন জগৎ

পূজা চেরির আমেরিকায় যাওয়ার নেপথ্যে কারণ কি শাকিব খান?

ঢালিউড সিনেমা ইন্ডাস্ট্রির হালের আলোচিত চিত্রনায়িকা পূজা চেরি। একের পর এক সিনেমায় সাফল্য লাভ করে চলেছেন তিনি। মাঝখানে শাকিব ও বুবলী ইস্যুতে আলোচিত এই জুটির ঝামেলার সাথে বিভিন্ন সূত্র হতে শোনা যাচ্ছিল পূজা চেরির নামও। বাতাসে গুঞ্জন ভেসে বেড়াচ্ছে, শাকিব খানের সাথে নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন পূজা! যদিও গুঞ্জনের সত্যতা সম্পর্কে এখনও জোরালো প্রমাণ পাওয়া যায়নি।

সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের ভিসা পেয়েছেন পূজা চেরি। নিজের ফেসবুকে পোস্ট করে এই খবর দিয়েছেন নায়িকা নিজেই। কিন্তু এখানেও গুঞ্জন শোনা যাচ্ছে পূজাকে ভিসা পেতে সাহায্য করেছেন শাকিব খান। এবার সেই গুঞ্জনে জল ঢেলে দিলেন চলচ্চিত্র প্রযোজক মিজানুর রহমান। কারণ, তিনিই পূজার ভিসার পেছনে কাজ করেছেন। ‘নায়ক’ সিনেমার প্রযোজক মিজানুর রহমান পূজার আমেরিকা যাওয়ার পুরো বিষয়টি দেখভাল করেছেন। এমনকি, ভিসার জন্য এই নির্মাতার বাসার ঠিকানাও ব্যবহার করেছেন পূজা চেরি। মিজানুর রহমান নিজেই গণমাধ্যমে এ খবর নিশ্চিত করেছেন।

আরও পড়ুন# ‘আদিপুরুষ’-এ রাবণকে ‘ইসলামিক’-ভাবে তুলে ধরার অভিযোগ!

মিজানুর রহমান জানান, পূজা আমেরিকায় এক মাসের জন্য যাবে। আমেরিকা যাওয়ার বিষয়ে আমিই সাহায্য করেছি। পূজা চলতি বছরের ২০ নভেম্বর তুরস্ক হয়ে আমেরিকা যাবেন। আর ২১ ডিসেম্বর ঢাকায় ফিরবে। মঙ্গলবার (৪ অক্টোবর) টিকিট কনর্ফাম করেছি আমি নিজেই। বিষয়টি নিয়ে নানা রকম গুঞ্জন হচ্ছে ও বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। এতে পূজা মানসিকভাবে ভেঙে পড়েছে। তাই এসব মিথ্যে খবর না ছড়ানোর অনুরোধ থাকল সবাইকে।

এদিকে শুক্রবার (৭ অক্টোবর) মুক্তি পেয়েছে পূজা অভিনীত সিনেমা ‘হৃদিতা’। কথাসাহিত্যিক আনিসুল হকের উপন্যাস অবলম্বনে একই শিরোনামে সিনেমাটি নির্মাণ করেছেন যুগল নির্মাতা ইস্পাহানি ও আরিফ জাহান। ২০১৯-২০ অর্থ বছরে ৫৫ লাখ টাকা সরকারি অনুদান পাওয়া সিনেমাটিতে পূজার বিপরীতে অভিনয় করেছেন এ বি এম সুমন।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।