খবরবিনোদন জগৎ

পোশাক নিলামে তুলছেন শ্রীলেখা!

সম্প্রতি নিজের পোশাক নিলামে তুলবেন বলে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন অভিনেত্রী শ্রীলেখা
ওপার বাংলার জনপ্রিয় অভনেত্রী শ্রীলেখা প্রায়ই থাকেন আলোচনায়। নিজের ব্যক্তিগত জীবনেদ জন্যই বেশীরভাগ সময় তৈরি হয় এই আলোচনা। কদিন আগেই নিজেদ উন্মুক্ত পিঠে মেহেদি দিয়ে ডিজাইন করে ব্লাউজ বানিয়ে এসেছিলেন আলোচনায়। তার আগে নিজের জন্মদিনে টাকিলা খেয়ে সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করলে শুরু হয় তুমুল আলোচনা সমালোচনা। সম্প্রতি ফেসবুকে একটি পোস্ট দিয়ে আবারও আলোচনায় এলেন তিনি। গত বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) ফেসবুকে একটি পোস্ট দিয়ে তিনি নিজের পরা পোশাকগুলো নিলামে তুলতে চান বলে ইচ্ছেপ্রকাশ করেছেন।

আরও পড়ুন# দীর্ঘদিন পর আসতে চলেছে রিয়াজের নতুন সিনেমা!

এই পোশাকের টাকা দিয়ে কুকুর বেড়ালদের জন্য ফান্ড করার ইচ্ছেও প্রকাশ করেন তিনি। শ্রীলেখা আলমারি থেকে জামা কাপড় বের করে তার সাথে ছবি আপলোড দিয়েছেন। সঙ্গে লম্বা ক্যাপশন, ‘অনেক ভেবে দেখলাম। এত জামা-কাপড়ের আমার আর প্রয়োজন নেই। কিছু কিছু নিলাম করব। কেমন হবে? একবার পরা, একবারও না পরা, অনেক ড্রেস, শাড়ি আছে। যে টাকাটা উঠবে (যদি ওঠে) সেটা দিয়ে চার পেয়ে বাচ্চাগুলোর জন্য একটা ফান্ড তৈরি করব। ভাবনাটা ঠিক ভাবলাম কি? জানিও। কিছু পোশাক স্বপ্নের পাঠশালাকে দিচ্ছি।’

অবুঝ প্রাণীদের প্রতি শ্রীলেখার ভালোবাসা বরাবরই বেশি। আবারও যেন সেটাই প্রমান করলেন তিনি এই পোস্টের দ্বারা। পশুপ্রেমী এই অভিনেত্রী সুযোগ পেলে প্রায়ই সাহায্য করেন রাস্তার অবলা প্রাণীদের। আর তাই তার এই পোস্টের উদ্দেশ্যে সকল নেটিজেনরাই তাকে সাধুবাদ জানিয়েছেন। তার এই উদ্দোগে সকলে তার পাশে আছে বলে জানিয়েছে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।