খবরবিনোদন জগৎ

‘মুসলিম হয়ে হিন্দু ছেলেকে কেন বিয়ে করলেন?’ – প্রশ্ন শুনে রেগে আগুন নুসরাত!

নিজে মুসলিম হয়েও কেন হিন্দু ছেলেকে বিয়ে করলেন নুসরাত? এমন প্রশ্নে রেগে আগুন হলেন তিনি! ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। বিতর্কিত এই অভিনেত্রী যাই করেন না কেন জন্ম হয় বিতর্কের। তবে নুসরাত সব সময় ইতিবাচক। এসব সমালোচনাকে বিশেষ পাত্তা দেন না নুসরাত। প্রায়ই সে এই ব্যাপারে জানান দিয়েছেন। নিজের কাজের চেয়েও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে প্রতিবার সমালোচনার শিকার হতে হয়েছে তাকে। তার প্রথম বিয়ে হয় নিখিল জৈনের সঙ্গে। সেই বিয়ে নিয়ে কিংবা বিয়ে ভেঙে যাওয়া নিয়ে কিংবা ছেলে ঈশানের জন্ম সব কিছুতেই সমালোচিত হতে হয়েছে তাকে। তবে বরাবরই এসব ক্ষেত্রে সমালোচনার জবাব দিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন# নিজের ওজন নিয়ে ট্রলের বিরুদ্ধে যা বললেন দিঘী

২০১৯ এ লোকসভা নির্বাচনে অংশ নেন এবং জেতেন নুসরাত।এরপরই ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিয়ের পিড়িতে বসেন নুসরাত। তবে বছর ঘোরার আগেই ভেঙে যায় সেই বিয়ে। তখনই সন্তানসম্ভবা হওয়ার খবর সামনে আসে এই অভিনেত্রীর।

গত বছরের আগস্ট মাসে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। কিন্তু এই সন্তানের পিতৃপরিচয় নিয়ে হয়েছে বিস্তর জলঘোলা  নিখিলের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে ঘর বাধেন এই অভিনেত্রী। আর নিজের সন্তানের পিতৃপরিচয় দেন যশকে। বর্তমানে নিভৃতেই ছেলেকে বড় করছেন নুসরাত।

রবিবার রাতে ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে কথা বললেন নুসরাত জাহান। #Askmeanything সেশনের আয়োজন কর সেখানেই তার ভক্ত অনুরাগীদের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন তিনি। সেখানেই কেউ একজন তাকে প্রশ্ন করেন, ‘তুমি মুসলিম হয়ে অমুসলিমদের বিয়ে করেছো কেন? নাকি তুমি মুসলমানদের বিয়ে করার যোগ্য নও?’ এই প্রশ্নে খেপে গিয়ে নুসরাত উত্তর দিয়ে পালটা  লেখেন, ‘তুমি ঠিক কোন গ্রহের প্রাণী? কোন দুনিয়াতেই বা বসবাস করো, তুমি কি মানুষ…?’

তবে যত সমালোচনাই হোক নুসরাত এখন যশের আগের পক্ষের ছেলে ও নিজের ছেলেকে নিয়ে সুখে সংসার করছেন। সম্প্রতি থাইল্যান্ড ঘুরতে গিয়েছিলেন। তারপর একের পর এক ছবি ভক্তদের সাথে শেয়ার করেছেন টলিরপাড়ার এই তারকা জুটি।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।