খেলাধুলাফুটবল

মেসির অ্যাসিস্ট, নেইমারের গোলে ব্রেস্টকে হারালো পিএসজি!

উবার ইটস লিগ ওয়ানের সপ্তম রাউন্ডের ম্যাচে আজ মুখোমুখি হয়েছিল প্যারিস সেন্ট জার্মেইন এবং স্টেইড ব্রেস্টোইস টোয়েন্টি নাইন। বাংলাদেশ সময় আজ (১০ সেপ্টেম্বর) শনিবার রাত নয়টায় মাঠে নেমেছিল এই দুই প্রতিপক্ষ।

এই ম্যাচ জয়ের মধ্য দিয়ে লেন্সের কাছে হারানো শীর্ষ স্থান আবারো ফিরে পেল তারকা ভরা পিএসজি। বাংলাদেশ সময় গতকাল রাত একটার ম্যাচে ট্রয়েসের বিপক্ষে ম্যাচটি জিতে পিএসজিকে টপকে পয়েন্ট টেবিলের শীর্ষে চলে গিয়েছিল লেন্স।

আজ খেলতে নেমে পুরো ম্যাচে মোটামুটি কতৃত্ব বজায় রাখতে পারলেও জিততে বেশ কষ্টই হয়েছে মেসি-নেইমারদের। তবে শেষ পর্যন্ত পয়েন্ট টেবিলের রেলিগেশন জোনে থাকা ১৭তম অবস্থানের এই দলটির বিপক্ষে ১-০ গোলে ম্যাচটি জিতে যায় পিএসজি।

আরও পড়ুন: ফুটবলার নেইমারের বাড়ি বাংলাদেশের জামালপুরে!

ম্যাচের ৩০ তম মিনিটে লিওনেল মেসির দেওয়া দুর্দান্ত এক এসিস্ট থেকে গোলের দেখা পান ব্রাজিলিয়ান পোস্টার বয় নেইমার। এরপর পুরো ম্যাচেই আর কোনো গোলের দেখা পায়নি উভয় দল।

দ্বিতীয়ার্ধের ৭০ মিনিটে ইসমাইল স্লিমানির নেওয়া পেনাল্টিতে সমতায় ফেরার আশা দেখেছিল ব্রেস্ট, তবে পিএসজির ইতালিয়ান গোলরক্ষক জিয়ানলুইজি ডোনারুমা দক্ষতার সঙ্গেই ফিরিয়ে দেন ইসমাইলের নেওয়া পেনাল্টি শটটি।

অন্যদিকে ম্যাচের বিভিন্ন সময়ে গোল দেওয়ার বেশ কিছু সহজ সুযোগ মিয়া করেছে প্যারিস সেন্ট জার্মেইন। তবে জয় পেয়ে ৩ পয়েন্ট যোগ করতে পারাই মূখ্য লিগ ম্যাচে, সেখানে অবশ্য সফলই হয়েছে প্যারিসিয়ানরা।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।