খেলাধুলাফুটবল

বায়ার্নের পর ইন্টারেও ফেইল বার্সেলোনা!

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে টানা দুই ম্যাচে হারলো বার্সেলোনা। গত ম্যাচে বায়ার্ন মিউনিখের বিপক্ষে হারের পর, মঙ্গলবার (৪ অক্টোবর) লা লীগার টেবিল টপাররা ১-০ গোলে হারল ইন্টার মিলানের কাছে। এই হারে চ্যাম্পিয়নস লিগের পরের রাউন্ডে ওঠার স্বপ্ন অনেকটাই ফিকে হয়ে গেলো তাদের।

ইন্টারের ঘরের মাঠ সান সিরোতে প্রথমার্ধের অতিরিক্ত সময়ে ম্যাচের একমাত্র গোলটি পায় ইন্টার মিলান। মিডফিল্ডার ফেদেরিকো দিমাক্রোর পাস থেকে বল পেয়ে জয়সূচক এই গোলটি করেন হাকান কালহানগ্লু। দ্বিতীয়ার্ধের পুরোটা সময় একক আধিপত্য নিয়ে খেলেছে বার্সেলোনা, তবে সবচেয়ে প্রয়োজনীয় যেটা সেই গোল আর পাওয়া হয়নি তাদের।

আরও পড়ুন: হামজাকে পেতে লেস্টার সিটিকে চিঠি দিয়েছে বাফুফে!

তবে হারতে বসা ম্যাচটাকে অন্তত ড্র করার সুযোগটা করে দিয়েছিলেন উসমান ডেম্বেলে। ম্যাচের ৬৬ মিনিটে উইং থেকে ফরাসি ফরোয়ার্ডের ভাসিয়ে দেয়া বল কয়েকজনের গা স্পর্শ করে চলে আসে পেদ্রির সামনে। তরুণ পেদ্রিও কোনো ভুল না করে বল জড়ান প্রতিপক্ষের জালে। তারপর নিজের চেনা উদযাপনও করে ফেলেন স্প্যানিশ মিডফিল্ডার।

কিন্তু পেদ্রির উদযাপনের আনন্দ টেকেনি বেশিক্ষণ। গোল রিভিউয়ে দেখা যায়, বল তার কাছে আসার আগে আনসু ফাতির হাত স্পর্শ করেছে। এতেই বাতিল হয় গোলটি। আর নিরাশ হয় গোটা বার্সা সমর্থকরা। পরে অতিরিক্ত সময় শুরু হওয়ার ঠিক ২ মিনিট আগেও আরও একবার গোল শোধের সুযোগ পেয়েছিল বার্সা। কিন্তু ফ্রি কিক থেকে ভেসে আসা বলটিতে হেড দিয়ে লক্ষ্যভেদ করতে পারেননি অভিজ্ঞ সার্জিও বুসকেটস, ফলে বল চলে যায় পোস্টের হাত দেড়েক বাইরে দিয়ে। শেষ পর্যন্ত ১-০ গোলের হার নিয়েই মাঠ ছাড়তে হয় বার্সেলোনাকে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।