খবরবিনোদন জগৎ

বিয়ের দিনই অন্তঃসত্ত্বা হতে চান রাখি সাওয়ান্ত!

বিয়ের দিনই অন্তঃসত্ত্বা হতে চান বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। সবসময়ই ইতিবাচক হোক বা নেতিবাচক সবদিকেই আলোচিত রাখি। প্রায়ই খবরের হেডলাইনে  থাকেন এই অভিনেত্রী। নিজের অভিনয় বা সিনেমা নয়, আলোচনায় থাকদন কখনো নিজের করা মন্তব্য নিয়ে কিংবা কখনো নিজের উদ্ভট কর্মকাণ্ড, কখনো বা নিজের পোশাক বা আচরণের জন্য তিনি আলোচিত বা সমালোচিত হন। আলোচনার কেন্দ্রবিন্দুতে  থাকতেই যেন পছন্দ করেন এই বলিউড নায়িকা।

বর্তমানে অভিনয় থেকে বেশ দূরেই আছেন তিনি। নতুন কোনো সিনেমা বা কাজে দেখা যায় না তাকে। বর্তমানে তিনি ব্যস্ত নিজের  প্রেমিক আদিল খানের সঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে ও ছবি তুলতে। প্রায়ই দুজনের দেখা মিলে টিকটক ভিডিওতে। সোশ্যাল মিডিয়ায় সরব রাখি সবসময়ই ভক্তদের সঙ্গে শেয়ার করেন নিজেদের আপডেট।

আরও পড়ুন# ৩০ বছরের পর মেয়েদের বিয়ে করা উচিত: সোহানা সাবা

সম্প্রতি বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত আবারো উঠে এসেছেন আলোচনায় তার মন্তব্যের জন্য।  এবার প্রেমিক আদিলকে সঙ্গে নিয়স এক সাক্ষাৎকারে সন্তানসম্ভবা আলিয়াকে নিয়েই মজা করে বসলেন রাখি। মজা করে রাখি বলেন, ‘আলিয়া বিয়ের মাত্র দুই মাসের মাথায় মা হবার খবর দিয়ে সবাইকে চমকে দেন, আর আমি তো চাই বিয়ের দিনই আমি মা হয়ে যাব। আমার পেট যেন তখনই সবাই খেয়াল করতে পারে!’

হাসতে হাসতেই রাখি মজা করে এমন মন্তব্য করেন। যা এই মুহুর্তে নেট দুনিয়ায় হাস্যরসের সৃষ্টি করেছে।

অবশ্য এর আগে বিয়েই করবেন না বলে জানিয়েছিলেন এই নায়িকা। বর্তমানে প্রেমিক আদিলকে নিয়ে নিজের সুখের সময় পার করছেন রাখি। আনন্দে ঘুরে বেড়াচ্ছেন, ছুটি কাটাচ্ছেন।

এদিকে নতুন মা হতে যাওয়া আলিয়া ভাট ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির পর আপাতত ঘরে নতুন অতিথি আসার দিন গুনছেন। নিজের প্রথম সন্তানের আগমনের জন্য আয়োজনেই ব্যস্ত এই অভিনেত্রী। জানা যায়, আগামী বছরের আগে নতুন কাজ হাতে নেবে না আলিয়া ভাট।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।