ক্রিকেটখেলাধুলা

সোহানের নেতৃত্বে বাংলাদেশের নতুন স্কোয়াড!

অক্টোবরে অস্ট্রেলিয়াতে শুরু হবে ক্রিকেটের অন্যতম বড়ো আসর টি-টোয়েন্টি বিশ্বকাপ। তারই প্রস্তুতি হিসেবে নিউজিল্যান্ডের মাটিতে একটি ত্রিদেশীয় সিরিজ এবং তার আগে সংযুক্ত আরব আমিরাতের বিরুদ্ধে দুই ম্যাচের একটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলার জন্য সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে সিরিজে দলের সাথে থাকবেন না সাকিব আল হাসান। তার অনুপস্থিতিতে বাংলাদেশ ক্রিকেট দলকে নেতৃত্ব দেবেন নুরুল হাসান সোহান। স্কোয়াডে ফিরেছেন সাম্প্রতিক সময়ে দারুণ ফর্মে থাকা ব্যাটার লিটন কুমার দাস। ইনজুরির কারণে এশিয়া কাপ খেলতে পারেননি তিনি।

আরও পড়ুন: দুদকের বিজ্ঞাপন থেকে বাদ সাকিব!

ইনজুরির কারণে এশিয়া কাপের স্কোয়াডে ছিলেন না ইয়াসির আলি রাব্বিও। সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে স্কোয়াডে ফিরেছেন রাব্বিও। এছাড়া যথারীতি আছেন সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদরা।

বাংলাদেশ স্কোয়াড:

নুরুল হাসান সোহান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন দাস, ইয়াসির আলী রাব্বি, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, সৌম্য সরকার ও রিশাদ হোসেন।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।