খবরবিনোদন জগৎ

স্ত্রীর কথায় কাঁদলেন অমিতাভ বচ্চন!

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন এর আগে পর্দায় একাধিকবার কান্নার অভিনয় করেছেন। তবে এবার অভিনয় নয়, সত্যিই কাঁদতে হলো তাকে। আর সেই কান্নার কারণ স্ত্রী জয়া বচ্চন। জয়া বচ্চনের কথাতেই কেঁদেছেন অমিতাভ বচ্চন।

জানা যায়, আগামী ১১ অক্টোবর অমিতাভ বচ্চন ৮০ বছর বয়সে পা রাখবেন। আর এ উপলক্ষে এক বিশাল পরিকল্পনা করেছিল ‘কৌন বনেগা ক্রোড়পতি’ শোয়ের নির্মাতারা। এই মেগাস্টারের জন্মদিনে আসবে কেবিসির নতুন পর্ব। আর এখানেই জয়ার কথায় কাঁদতে দেখা যাবে অমিতাভকে। ইতোমধ্যে সেই পর্বটির দৃশ্যধারণের কাজও শেষ।

এর মধ্যে অমিতাভের সেই আবেগঘন অংশটুকু ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে অমিতাভ ও অভিষেক বসে আছেন। আর তখন অনুষ্ঠানে ঢুকে পড়েন জয়া। তাকে দেখেই আবেগপ্রবণ হয়ে পড়েন বিগ বি। জড়িয়ে ধরে স্বাগত জানান। জয়া কানে কানে কিছু বলতেই চোখে জল ধরে রাখতে পারেননি তিনি। এসময় জয়াও কান্না চেপে রাখতে পারেননি।

তবে প্রশ্ন হলো জয়া কী এমন বললেন! যার জন্য চোখের পানি ধরে রাখতে পারলেন না অমিতাভ? তবে এই বিষয় জানতে হলে অপেক্ষা করতে হবে। এমনটাই জানায় ‘কৌন বনেগা ক্রোড়পতি’র নতুন পর্ব প্রচারের।

তবে প্রিয় তারকাকে কাঁদতে দেখে অবাক হয়েছেন অমিতাভ ভক্তরা। স্ত্রীর ঠিক কোন কথায় তার চোখে জল এলো— এই বিষয়ে জানতে মুখিয়ে আছেন তারা।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।