খবরবিনোদন জগৎ

অবশেষে জন্মদিনে স্যোশাল মিডিয়ায় ছবি দিলেন ক্যাটরিনা! 

আজ ৩৮ বছর পূর্ণ করেছেন বলিউড কন্যা ক্যাটরিনা কাইফ। আজকে জন্মদিনে স্যোশাল মিডিয়ায় ছবি দেয়ার মাধ্যমে ক্যাটরিনা ভক্তদের মাঝে আবার হাজির হলেন। তিনি সর্বশেষ ২৫মে স্যোশাল মিডিয়া থেকে উধাও হয়ে যান। ফলে ভক্তদের মাঝে নানা গুঞ্জন শুরু হয়ে গেছিল।

আজ জন্মদিন উপলক্ষে মালদ্বীপ সমুদ্র সৈকতে ঘুরতে যান ক্যাটরিনা কাইফ। তার সাথে ছিলেন স্বামী ভিকি কৌশল, অভিনেত্রী ইলিয়ানা ডু ক্রুজ ও তার ভাইবোন। ইনস্টাগ্রামে ছবি আপলোড দিয়ে লিখেছেন  ‘জন্মদিনের মতো দিন’। ছবিতে দেখা যায় তার স্বামী ভিকি, ইলিয়ানা ডি ক্রুজ, বোন ইসাবেল, ভাই সানি কৌশল ও তার প্রেমিকা শর্বরী বাগকে।

#আরও পড়ুন: অ্যাঞ্জেলিনা জোলি: হার না মানা এক অভিনেত্রীর গল্প! 

ছবিতে অনেক শুভাকাঙ্ক্ষী  ও ভক্তকুল শুভেচ্ছায় ভাসিয়েছেন।

প্রীতি জিনতা লিখেছেন, “শুভ জন্মদিন সুইটি।”

নেহা লিখেছেন, “সানশাইন গার্ল।”

পরিচালক অভিষেক কাপুর ও নোবেল জয়ী মালালা ইউসুফজাই সহ অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন।

২৫মে এর পর স্যোশাল মিডিয়ায় কোথাও ক্যাটরিনা কাইফকে দেখা যায়নি। ভক্তরা অবশ্য ভেবে নিয়েছিল ক্যাটরিনা কাইফ মা হতে চলেছেন। কিন্তু ক্যাটরিনা ইনস্টাগ্রামে ছবি স্টোরি দিয়ে এই গুঞ্জন খানিকটা মিথ্যা করে দিয়েছেন বটে। ভক্তরা সুসংবাদ শুনার অপেক্ষায় ছিল।

তবে ছবিতে প্রেগন্যান্সির বিষয়টি যদিও পুরোপুরি বুঝা যায়নি। তারপরও ধারণা করা হচ্ছে এ বিষয়টি আরো দীর্ঘতর হচ্ছে। সময় গেলেই বুঝা যাবে গুঞ্জনের সত্যতা। ক্যাটরিনা অবশ্য সেসব না ভেবে দারুণ সময় পার করছেন মালদ্বীপে।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।