খবরবিনোদন জগৎ

আসিফকে ক্ষমা করবেন না জানিয়েছেন ন্যান্সি!

এবার বিস্ফোরক মন্তব্য করে আবারও আলোচনায় এলেন ন্যান্সি। আসিফকে ক্ষমা করবেন না বলে জানিয়েছেন তিনি।  দেশের দুইজন শ্রোতাপ্রিয় সংগীত শিল্পী আসিফ আকবর ও নাজমুন মুনিরা ন্যান্সি। দীর্ঘদিন ধরেই গান ইস্যু নিয়ে তাদের মধ্যে চলছে মনোমালিন্য। এমনকি আসিফের নামে ন্যান্সি মানহানির মামলাও করেছিলেন। তবে সম্প্রতি (৩০ জুলাই) আসিফ আকবরের দেওয়া ফেসবুক স্ট্যাটাস থেকে ধারণা করা হচ্ছে তাদের সম্পর্কের এই শীতল বরফ হয়তো গলেছে।

আসিফ এ বিষয়ে তার ফেসবুকে লিখেছেন , ‘ন্যান্সি আমাকে বললো ভাইয়া আমি রাগ কমিয়ে ফেলেছি, আপনিও রাগ কমিয়ে ফেলেন। সাথে সাথেই রাজি হয়ে গেলাম।’

এ থেকে অনেকেই ধারণা করেন হয়তো দ্বন্দ্ব ভুলে এক হয়েছেন আবার এই দুই সংগীত শিল্পী। আবারো একসাথে কাজ করতে দেখা যাবে দুজনকে। কিন্তু ন্যান্সি এর বিপরীত প্রতিক্রিয়া দেখিয়ে সবার ধারণাকে মিথ্যে প্রমান করেছেন। তিনি বুধবার (৩ আগস্ট) নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন আসিফের পূর্বের করা অপরাধ ক্ষমার অযোগ্য।

আরও পড়ুন# স্বামীর পায়ের নিচে বসে ছবি দিলেন প্রাণিথা সুভাষ, পুরুষতান্ত্রিকতার দাসত্ব বলে সমালোচনা

ন্যান্সি লিখেছেনয, আমার সর্বকণিষ্ঠ কন্যাকে দেখা উপলক্ষে অনেক তারকার মতো আমন্ত্রিত ছিলেন জনপ্রিয় গায়ক আসিফ আকবর। শিল্পী আসিফ আমাদের সবার প্ৰিয়; কিন্তু ওনার সঙ্গে আমার করা পূর্বের ধারাবাহিক মিথ্যা ও অসম্মানজনক অন্যায় কথা কোনোভাবেই আমার কাছে ক্ষমার যোগ্য নয়। তাই তিনি আসিফকে ক্ষমা করবেন না।

আসিফের সাথে যৌথভাবে কোনো গান করবেন না জানিয়ে তিনি লিখেন, আসিফ আকবরের সঙ্গে কোনো ডুয়েট অ্যালবাম করার প্রস্তাব কোনো প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আসেনি, এলেও করার প্রশ্নই আসে না। যথেষ্ট জল ঘোলা হয়েছে, আর নয়।

উল্লেখ্য, গত ১০ জুলাই ২০২০ সালে ন্যান্সি ময়মনসিংহের কোতোয়ালি থানায় আসিফের নামে মানহানির মামলা করেন।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।