খবরবিনোদন জগৎ

কবে মা হচ্ছেন পরীমনি?

পরীমনি ও রাজের ঘর আলো করে শীঘ্রই আসতে চলেছে নতুন অতিথি। নতুন অতিথির আগমনের প্রস্তুতিতে চলছে বেশ উৎসবমুখর পরিবেশ। এর মধ্যেই অনাগত সন্তানের জন্য প্রয়োজনীয় কেনাকাটা সেরে ফেলেছেন এই তারকা দম্পতি। পরীমনির সন্তান ছেলে হবে না মেয়ে এই নিয়েও ভক্ত অনুরাগীদের জল্পনা কল্পনার শেষ নেই।

তবে পরীমনি জানিয়েছেন এই বিষয়ে তিনি নিজেও কিছু জানেন না। প্রযুক্তির কল্যাণে চাইলেই গর্ভাবস্থায় অনাগত  সন্তানের লিঙ্গ সম্পর্কে জানা গেলেও কৌতুহল দেখাননি তারা। ছেলে হোক বা মেয়ে, সন্তান সুস্থ আছে তাতেই খুশি বাবা মা। কিন্তু কবে নাগাদ ভুমিষ্ঠ হতে যাচ্ছে তাদের সন্তান? ভক্ত অনুরাগীদের আর অপেক্ষায় না রেখে জানালেন পরীমনি, খুব শীঘ্রই আসতে চলেছে নতুন অতিথি। নতুন অতিথি আগমনের সম্ভাব্য দিন তারিখও জানিয়েছেন তিনি।

কয়েকদিন আগেই রাজকে নিয়ে চিকিৎসকের কাছে গিয়েছিলেন। চিকিৎসক জানিয়েছেন পরীমনির গর্ভের সন্তান সম্পূর্ণ সুস্থ আছে এবং সবকিছু ঠিক থাকলে আগামী ২৮ আগস্ট পৃথিবীর আলো দেখবে তাদের সন্তান।

আরও দেখুন# দীপিকার সঙ্গে সমকামী নারীর চরিত্রে অভিনয় করতে ইচ্ছুক কৃতী!

এ বিষয়ে পরীমনি বলেন, চিকিৎসক আগামী ২৮ আগস্ট সন্তান ভুমিষ্ঠ হতে পারে বলে জানিয়েছেন। বাড়িতে শাশুড়ি, খালা সহ সব আত্মীয় স্বজন উপস্থিত হয়েছে অনাগত সন্তানকে বরণ করে নিতে। এর মধ্যেই রাজের দুইটি সিনেমা “পরাণ” ও “হাওয়া” মুক্তি পেয়েছে। সিনেমার প্রচারণায় ব্যস্ত সময়ের মধ্যেও রাজ আমার যথেস্ট খেয়াল রাখছে।

 

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।