খেলাধুলাফুটবল

কাদিজের বিপক্ষে আজ মাঠে নামবে বার্সেলোনা!

স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা নিজেদের পঞ্চম লিগ ম্যাচে আজ মাঠে নামবে কাদিজের বিপক্ষে। চতুর্থ সপ্তাহের খেলা শেষে বার্সেলোনা যখন পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করছে, কাদিজের অবস্থান তখন লিগ টেবিলের সবার নিচে।

সহজেই অনুমেয়, এই ম্যাচে ফেভারিট হিসেবে মাঠে নামছে বার্সেলোনাই। গত সিজনের নানা সমস্যায় জর্জরিত বার্সেলোনা এই সিজনে যেন আবারও ফিরে এসেছে তাদের পুরোনো রূপে।

লা লিগার ৪ ম্যাচে ৩ জয় ও ১ ড্র থেকে ১০ পয়েন্ট নিয়ে বার্সেলোনার অবস্থান লিগ টেবিলের দ্বিতীয় স্থানে। গত মৌসুমের শিরোপাজয়ী রিয়াল মাদ্রিদের ঠিক নিচেই। অন্যদিকে ৪ ম্যাচের সবগুলোতে পরাজিত হয়ে পয়েন্টহীন কাদিজের অবস্থান পয়েন্ট টেবিলের সবার নিচে, ২০ নাম্বারে।

আরও পড়ুন: লেওয়ানডস্কির হ্যাটট্রিকে বার্সেলানার বড় জয়!

ফর্ন ও শক্তিমত্তার বিচারে জাভির শিষ্যরা যে নির্ভার হয়েই মাঠে নামবে সেটা সহজেই ধারণা করা যায়। আর সেকারণেই সম্ভবত খেলোয়াড়দের বিশ্রাম দিতে কোচ জাভি মাঠে নামাচ্ছেন তুলনামূলক কম শক্তির দলকে। তবে পরিসংখ্যান বলছে ভিন্ন কথা!

শক্তিশালী বার্সেলোনা শেষ চারবারের দেখায় একবারও জয়ের দেখা পায়নি কাদিজের বিপক্ষে৷ দুই হার এবং দুই ড্র’তেই সন্তুষ্ট থাকতে হয়েছে এই স্প্যানিশ জায়ান্টদের। এই পরিসংখ্যান হয়তো কিছুটা অস্বস্তিতে ভোগাবে বার্সেলোনাকে।

লিগ টেবিলের শুরুর দিকের অবস্থান ধরে রাখতে বার্সেলোনা অবশ্যই জিততে চাইবে এই ম্যাচ। অন্যদিকে কোনোভাবেই এই ম্যাচ হারতে চাইবে না টেবিলের শেষে অবস্থান করা কাদিজ।

বাংলাদেশ সময় আজ শনিবার (১০ সেপ্টেম্বর) রাত সাড়ে দশটায় কাদিজের ঘরের মাঠ স্তাদিও র‍্যামন দে কারাঞ্জাতে মাঠে নামবে স্প্যানিশ লা লিগার এই দুই প্রতিপক্ষ। দুই দলের জন্যই গুরুত্বপূর্ণ এই ম্যাচের ফলাফল কাদের পক্ষে যায় সেটাই এখন দেখার বিষয়।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।