ক্রিকেটখেলাধুলা

ঘরোয়া ক্রিকেটে জ্বলে উঠলেন সৌম্য সরকার

অনুলিপি ডেস্ক:  জাতীয় দল থেকে ছিটকে গিয়ে নিজেকে হাতড়ে বেড়াচ্ছেন সৌম্য সরকার। তবে ঘরোয়া ক্রিকেটে নিজেকে খুজে পাবার আভাস দিচ্ছিলেন এক সময়কার ভরসার ওপেনার। একদিকে যখন জাতীয় দলের খেলোয়াড়রা যখন উত্তাল আটলান্টিক জয় করছিলেন তখন দেশে দারুণ ব্যাট করে নিজেকে জানান দিয়েছেন তিনি।

বিসিবি হাইপারফরম্যান্স (এইচপি) বিভাগ ও বাংলাদেশ টাইগার্সের চার দিনের ম্যাচে রাজশাহীর শহীদ কামারুজ্জামান স্টেডিয়ামে দারুণ ইনিংস খেললেন এই বাঁহাতি তারকা ব্যাটার। ব্যাট হাতে জাতীয় দলের বাইরে থাকা এ ব্যাটারের ব্যাট থেকে আসে ৮১ রানের ঝরো ইনিংস  এর আগে প্রথম ইনিংসে এইচপি অলআউট হয় ২২৭ রানে। জবাবে ৬ উইকেটে ১৯৪ রান করে দ্বিতীয় দিনের খেলা শেষ করেছে বাংলাদেশ টাইগার্স।

নিজেদের ইনিংসে ব্যাট করতে নেমে বাংলাদেশ টাইগার্সের ইনিংসের শুরুটা ভালো হয়নি। বাঁহাতি ওপেনার নাইম শেখ ৯ রান করে আউট হন মৃত্যুঞ্জয়ের বলে। পরে ইমরুল কায়েস (২৪) ও জাকির হাসানের (১৪) ইনিংসও দীর্ঘ হয়নি।

তবে সৌম্য সরকার ১৩৬ বলে ১০ বাউন্ডারি ও দুই ছক্কার মারে ৮১ রানের ইনিংস খেলে টাইগার্সের রানের চাকা সচল রাখেন। তবে কাঙ্ক্ষিত সেঞ্চুরির দেখা পাননি। সেঞ্চুরি থেকে যখন ১৯ রান দূরে তখন মুকিদুল ইসলাম মুগ্ধকে খোঁচা দিয়ে ফেরেন সাজঘরে। এইচপির হয়ে মুকিদুল ইসলাম মুগ্ধ ও রিপন মন্ডল ২টি করে উইকেট নিয়েছেন। ম্যাচের দ্বিতীয় দিন শেষে চার উইকেট হাতে নিয়ে এইচপির চেয়ে ৩৩ রানে পিছিয়ে রয়েছে বাংলাদেশ টাইগার্স।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।