জাতীয়সন্দেশ

চাকরির কথা বলে তরুণীকে গণধ’র্ষণ, গ্রেফতার ৩

চাকরির কথা বলে কুমিল্লার দাউদকান্দি উপজেলায় এক তরুণীকে (২৫) জঙ্গলে নিয়ে গণধ’র্ষণ করেছে ছয় দুর্বৃত্ত। গতকাল সোমবার উপজেরার পশ্চিম হুগুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে।

এ ঘটনায় ওই ভুক্তভোগী তরুণীর বাবা আজ মঙ্গলবার বিকেলে অভিযুক্ত ছয়জনকে আসামি করে দাউদকান্দি মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। ওই তরুণীকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গ্রেফতার করা হয়েছে তিন আসামিকে। তারা হলেন দাউদকান্দি উপজেলার পশ্চিম হুগুলিয়া গ্রামের মো. মিরাজুল ইসলাম (১৯), মো. অপু ব্যাপারী (২৬) ও মো. মোখলেছুর রহমান (২৫)। তাদের আজ মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

দাউদকান্দি মডেল থানা পুলিশ সোমবার রাতে উপজেলার বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে মুঠোফোনের সূত্র ধরে তথ্য প্রযুক্তির সহায়তায় মামলার আসামি দাউদকান্দি উপজেলার পশ্চিম হুগুলিয়া গ্রামের মো. মিরাজুল ইসলাম (১৯), মো. অপু ব্যাপারী (২৬) ও মো. মোখলেছুর রহমানকে (২৫) গ্রেপ্তার করে কুমিল্লা জেলা কারাগারে প্রেরণ করে। অন্য আসামিদের গ্রেপ্তারের জন্য তৎপরতা চালিয়ে যাচ্ছে পুলিশ।

আরও পড়ুন# নরসিংদীতে অ’স্ত্র ও গু’লিসহ ৮ ডাকাত গ্রেফতার!

মামলা সূত্রে জানা গেছে, পশ্চিম হুগুলিয়া গ্রামের মো. মিরাজুল ইসলাম চাকরির কথা বলে এবং ভাড়া বাসা দেখে দেওয়ার কথা বলে সোমবার ওই তরুণীকে পশ্চিম হুগুলিয়া গ্রামে জঙ্গলের কাছে ডেকে আনেন। পরে সেখানে দীর্ঘ সময় আটকে রেখে ছয় তরুণ তাকে পর্যায়ক্রমে ধ’র্ষণ করেন। ধ’র্ষণের একপর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলেন ওই তরুণী।

এ সময় ভয় পেয়ে ওই ছয় তরুণ তাকে ফেলে ঘটনাস্থল থেকে চলে যান। স্থানীয় লোকজন তাঁকে সেখানে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পরে দাউদকান্দি মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই তরুণীকে উদ্ধার করে প্রথমে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

দাউদকান্দি মডেল থানার গৌরীপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো. রাকিবুল ইসলাম বলেন, ওই তরুণীকে ধ’র্ষণের ঘটনায় হওয়া মামলায় তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান এই কর্মকর্তা।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।