সৌন্দর্যের রানি ঐশ্বরিয়ার নতুন মুভির ট্রেইলার প্রকাশ!

ঐশ্বরিয়া রাই বচ্চনকে চেনেন না, এমন চলচ্চিত্র প্রেমী খুব কমই আছেন। ১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ড খেতাব পাওয়া পঞ্চাশ ছুঁইছুঁই এই অভিনেত্রীকে ২০১৮ সালের পরে রূপালি পর্দায় পাওয়া যাচ্ছিল না আর। ভক্তদের হাহাকার উঠছিল না তাতে, এ কিন্তু বলা যাবে না।

তারপর হঠাৎ করে ৪ দিন আগে ৮ই জুলাই ২০২২ মুক্তি পেয়েছে ‘পোন্নিইন সেলভান ওয়ান‘ ছবির টিজার ট্রেইলার৷ আর তাতে জানা গেল, রানির বেশে রাজকীয়ভাবে পর্দায় ফিরতে চলেছেন এই সাবেক বিশ্বসুন্দরী।

#আরও পড়ুন: Bhool Bhulaiyaa 2: পূর্বসূরীর নাম ধরে রাখতে কতটা সফল?

রানিবেশে ঐশ্বরিয়ার অপার সৌন্দর্য সাড়া ফেলে দিয়েছে সবার মাঝে। অধীর আগ্রহে অপেক্ষা করছে তাই সবাই।

মণিরত্নমের ছবি ‘পোন্নিইন সেলভান ওয়ান’ এপিক ড্রামাভিত্তিক একটি ছবি। পঞ্চাশটিরও বেশি চরিত্র থাকা এই ছবির একটি অনন্য চরিত্র ঐশ্বরিয়া রাই বচ্চন। তার এই চরিত্রের পেছনে আছে খুবই মজার সব তথ্যও। ১৮ জন শিল্পী টানা ছয় মাস খেটে, দিন-রাত কঠোর পরিশ্রম করে তবেই তৈরি করতে পেরেছেন তার (ঐশ্বরিয়ার) অলংকার সব। যা পরে রানি নন্দিনীর রূপ পূর্ণতা পেয়েছে আরও।

এই অলংকার বানানোর দায়িত্ব দেওয়া হয়েছিল হায়দরাবাদের এক সংস্থাকে। তারা নিপুণ হাতেই দশম শতাব্দীর রানি আর মহারানিদের গয়নার আদলে গড়ে তুলেছেন রানি নন্দিনীর গয়নাগুলোকে৷ ঝুমকো, ভারী হার, আংটি, টিকলি, নাকের ফুল কী নেই সেখানে!

ঐশ্বরিয়ার গয়নার মতো পোশাক নির্মাণের পেছনেও রয়েছে কঠোর সব পরিশ্রম। ‘পোন্নিইন সেলভান ওয়ান’ বা সংক্ষেপে ‘পিএস ওয়ান’ ছবিতে ঐশ্বরিয়ার সাথে মূল চরিত্রে দেখা যাবে দক্ষিণী অভিনেত্রী তৃষাকে। জানা গেছে, তৃষার অলংকার আর পোশাকেও ছিল বিশেষত্ব।

#আরও পড়ুন: Cruella: সহজ সরল এক মেয়ের নিষ্ঠুর হয়ে উঠার গল্প

পরিচালক মণিরত্নম কার্পণ্য করেননি কিছুতে। সেট ডিজাইন, পোশাক, ভিএফএক্স— সবকিছুতেই জাঁকজমকপূর্ণতা! জানা গেছে, ছবির বাজেট ছাড়িয়েছে ৫০০ কোটি। তাই সবচেয়ে ব্যয়বহুল ছবির তালিকায় উঠে এসেছে মণিরত্নমের এই ছবির নাম।

‘পিএস ওয়ান’ ছবির মাধ্যমে চার বছর পর রূপালি পর্দায় ফিরতে চলেছেন ভক্তদের প্রিয় এ্যাশ। আর তা যে এক দুর্দান্ত প্রত্যাবর্তন হতে চলেছে, তা বলার অপেক্ষা রাখে না একটুও।

ও, আরেকটা কথা। মণিরত্নমের মতো পরিচালকের মেগা বাজেটের ছবিতে ফিরছেন ঐশ্বরিয়া— এটা ঠিক। কিন্তু দ্বৈত চরিত্রে আছেন এখানে তিনি। রানি নন্দিনী, আর দেবী মন্দাকিনী। যার মধ্যে একটা চরিত্র কিন্তু ধূসর। অতএব এ্যাশের ভক্তদের জন্য বিশাল একটা আপ্যায়ন হতে যাচ্ছে এটা। তাই নয় কি?

হিন্দি, তামিল, তেলেগু, কন্নড়, মালয়ালম ভাষায় ‘পোন্নিইন সেলভান ওয়ান’ মুক্তি পেতে চলেছে ৩০শে সেপ্টেম্বর ২০২২ এ।
ঐশ্বরিয়া ছাড়াও এই ছবিতে আরও আছেন বিক্রম, কার্থী, জয়ম রবি, সোবিতা ধুলিপালা, তৃষাসহ আরও অনেকে।

ট্রেইলার:

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Dear Viewer, Please Turn Off Your Ad Blocker To Continue Visiting Our Site & Enjoy Our Contents.