খবরবিনোদন জগৎ

মৃ’ত্যুর পর আবারও পর্দায় ফিরছেন পল্লবী দে!

মডেল ও অভিনেত্রী পল্লবী দে মারা যাওয়ার পর প্রায় তিন মাস কেটে গিয়েছে ইতোমধ্যেই। মৃ’ত্যুর তিন মাস পর টিভির পর্দায় আসতে চলেছে তার নতুন ধারাবাহিক।

জানা যায়, এক বছর আগেই শুটিং শেষ করেছিলেন ধারাবাহিক নাটক ‘বিক্রম-বেতাল’-এর। ১ সেপ্টেম্বর সেই মেগা সিরিয়ালের প্রচার শুরু হয়েছে। সেখানে নতুন করে আবারও প্রিয় অভিনেত্রীকে দেখতে পেয়ে আবেগাপ্লুত হয়েছেন তার ভক্ত অনুরাগীরা। আবেগাপ্লুত হয়েছেন তার বাবা-মা ও। এখনো মেয়ের মৃ’ত্যুশোক কাটিয়ে উঠতে পারেননি তারা।

এর মধ্যেই মৃতা মেয়ের অভিনয় করা ধারাবাহিক নাটক টিভিতে আসতে চলেছে। পল্লবীর বাবা নীলুবাবুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আর টেলিভিশন দেখি না এখন। মেয়ে চলে যাওয়ার পর টেলিভিশন দেখতে কষ্ট হয়। অন্যদের দেখে মনে হয়, সবাই বেঁচে আছে শুধু আমার মেয়েটাই নেই। শুনেছি ওকে আবারও দেখা যাবে পর্দায়।’

আরও পড়ুন# শাকিবের সঙ্গে বিয়ে এবং বাচ্চা এত তাড়াতাড়ি না হলেই ভালো হতো: অপু বিশ্বাস

অন্যদিকে পল্লবীর মা সঙ্গীতা আবেগপ্রবণ হয়ে বলেন, ‘ টেলিভিশনে আবারও আমার মেয়ে আবারো কথা বলবে, হাঁটবে, হাসবে। অন্তত সেটুকু দেখতে পাবো ভেবেই আমি আমি খুশি। সবাইকে বলব দেখতে, এটুকু আঁকড়ে ধরেই তোবেঁচে থাকবো।’

উল্লেখ্য, গত মে মাসের এক রবিবারে ঝুলন্ত অবস্থায় পল্লবী দে’র মৃ’তদেহ উদ্ধার করা হয় তার গড়ফার বাসভবন থেকে। গলায় প্যাঁচানো ছিল বিছানার চাদর। তার লিভ-ইন সঙ্গী দরজা ভেঙে প্রথম দেখতে পায় তার মৃতদেহ। পল্লবী দে ও তার মৃ’ত্যু নিয়ে রহস্যের জাল এখনো কাটেনি।

Back to top button

Opps, You are using ads blocker!

প্রিয় পাঠক, আপনি অ্যাড ব্লকার ব্যবহার করছেন, যার ফলে আমরা রেভেনিউ হারাচ্ছি, দয়া করে অ্যাড ব্লকারটি বন্ধ করুন।